বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে বন্ধুর হাতে বন্ধু খুন ॥ আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৬, ২০১৭
news-image

 

জাকির হোসেন হাজারি,দাউদকান্দিঃ

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় পাওনা টাকা চাওয়ায় বন্ধুর ছুরিকাঘাতে খুন হয়েছেন ইমন হোসেন (২৯) নামে এক যুবক। এ ঘটনায় জড়িত সন্দেহে নাঈম হোসেন(২৪) ও রুবেল হোসেন(২৬) নামের দুইজনকে আটক করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। ইমন হোসেনের মূল ঘাতক সাদ্দাম হোসেন পলাতক রয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ইমন মিয়া(২৮) উপজেলার গৌরীপুর ইউনিয়নের উত্তর পেন্নাই গ্রামের হুমায়ুন কবিরের ছেলে।

আটক হওয়া নাঈম হোসেন উপজেলার গৌরীপুর ইউনিয়নের উত্তর পেন্নাই গ্রামের আবু কালামের ছেলে ও রুবেল হোসেন একই গ্রামের মজিবুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, ইমন হোসেনের কাছ থেকে ৫ হাজার টাকা ধার নেয় দক্ষিন পেন্নাই গ্রামের রবিউল্লাহ ছেলে সাদ্দাম হোসেন। পাওনা টাকা ফেরত দিবে বলে গত ২১ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় ইমন হোসেনকে বাড়িতে ডেকে নেয় সাদ্দাম হোসেন। পাওনা টাকা নিয়ে তর্ক-বিতর্কের এক পর্যায়ে সাদ্দাম হোসেন তার বন্ধু ঈমন হোসেনকে ছুরিকাঘাত করে। এ সময় ইমন চিৎকার করলে সাদ্দামসহ অন্যবন্ধুরা পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে প্রথমে গৌরীপুর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গভীররাতে ঘাতকের দুই সহযোগিকে আটক করেছে পুলিশ।

নিহতের বোন তানিয়া আক্তার জানান, শুক্রবার সন্ধ্যায় আমার ভাই ঘর থেকে যেতে চায়নি , দুইজন লোক এসে তাকে নিয়ে গেছে। এর কিছুক্ষন পর শুনেছি দক্ষিন পাড়ার সাদ্দামসহ ৪/৫জন মিলে আমার ভাইকে মারছে। আমার ভাইয়ের ( ইমনের) হামজালা নামে দেড় বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এক বছর আগে ভাবী এক দূর্ঘটনায় মারা যান।

গৌরীপুর তদন্ত কেন্দ্রে ইনচার্জ পরিদর্শক মোঃ আসাদুজ্জামান বলেন, পাওনা টাকা নিয়ে দুই বন্ধুর তর্ক-বিতর্কে একজন খুন হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে।

আর পড়তে পারেন