শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় ছেলেসহ সাংবাদিক শাহীন আহত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১১, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় দুস্কৃতিকারীদের হামলায় দৈনিক আমাদের সময় এর দাউদকান্দি প্রতিনিধি মোহাম্মদ আলী শাহীন ও তার ছেলে নবম শ্রেনির ছাত্র মশীহ আলী নাফে গুরুতর আহত হয়েছে।

শনিবার (১১ আগষ্ট ) রাত ৮ টার দিকে দাউদকান্দি বাজারের চৌধুরী মার্কেটের পাশে নিজ বাসার সামনে ৬/৭ জনের একদল দুস্কৃতিকারী তার উপর এলোপাথাড়ি হামলা চালায়। এসময় তার আত্মচিৎকারে তার ছেলে দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মশীহ আলী নাফে বাসা থেকে ছুটে আসলে তাকেও কুপিয়ে আহত করে। তাদের আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে দুস্কৃতিকারী পালিয়ে যায়। তাদের উদ্ধার করে গৌরীপুর সরকারি হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ শাহিনূর আলম সুমন বলেন, আহত সাংবাদিক মোহাম্মদ আলী শাহীনের প্রচুর রক্তক্ষরন এবং তার ছেলের মাথা ও চোখের প্রচন্ড আঘাত পাওয়ায় রাত ১০ টায়  ঢাকায় প্রেরণ করা হয়েছে।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোঃ আলমগীর হোসেন জানান, এ ঘটনার পর পুলিশ হামলাকারীদের আটক করতে অভিযান পরিচালনা করছে।

আর পড়তে পারেন