বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাড়ালেন যুবলীগ নেতা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৮, ২০২১
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার দাউদকান্দি উপজেলার ভেলানগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের পাশে দাড়ালেন তরুণ যুবলীগ নেতা আক্তার হোসেন মুন্না।

উপজেলা মৎস্যলীগ সভাপতি ও ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের নৌকা প্রতীতে মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেনের ছেলে ।

জানা যায়, উপজেলার ইলিয়টগঞ্জ উঃ ইউনিয়নের ভেলানগর গ্রামে গত মঙ্গলবার রাতে মোহাম্মদ আলি ভূইয়ার স্ত্রী ও তাহার ছোট মেয়ে আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। আগুনে তাদের বসত ঘরটি সম্পুর্ন পুড়ে ছাই হয়ে যায়। বেচে যাওয়া দুই শিশুর বাবা মোহাম্মদ আলী করোনার কারনে কর্মহীন হয়ে প্রবাসে আটকে রয়েছেন। এমন খবর পেয়ে ইলিয়টগঞ্জ উঃ ইউনিয়ন যুবলীগ সভাপতি আক্তার হোসেন মুন্না ঘটনাস্থলে হাজির হয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তাদের খোজ খবর নেন। তিনি পরিবারের বেঁচে যাওয়া দুই সন্তানের পড়াশোনাসহ সব দায়িত্ব নেন এবং তাদেরকে নগদ বিশ হাজার টাকা আর্থিক সহায়তা করেন।
উপজেলা মৎস্যলীগ সভাপতি ও ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য

চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেনের ছেলে মুন্না বলেন, উপজেলা চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলীর নির্দেশে সবসময়ই অসহায় মানুষের পাশে ছিলাম। করোনাকালীন সময়ে কৃষকদের ধান কাটা থেকে শুরু করে অসহায়দের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি।

তিনি বলেন, অগ্নিকান্ডের খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিবারের লোকজনের দুঃখ দুর্দশা দেখে সহযোগিতার হাত বাড়িয়েছি। আমার বাবা লোকমান হোসেন এই ইউনিয়নের চেয়ারম্যান থাকাকালে শিখেছি কিভাবে কখন মানুষের পাশে দাড়াতে হয়।

আর পড়তে পারেন