শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দলের স্বার্থে নেত্রীর সিদ্ধান্তকেই মাথা পেতে নেব এবং ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো -এড. কাজী মোর্শেদ হোসেন কামাল

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৫, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর;
আওয়ামী লীগের ঘোষিত গণসংযোগের অংশ হিসেবে বৃহস্পতিবার ও শুক্রবার ২দিনব্যাপী (ব্রাহ্মণবাড়িয়া-৫) নবীনগর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর (দঃ) এর সাংগঠনিক সম্পাদক এ্যাড. কাজী মোর্শেদ হোসেন কামাল।

উপজেলার দক্ষিণাঞ্চল বাংঙ্গরা, জিনদপুর, বটতলী, কড়ইবাড়ি, ইব্রাহিমপুর, সোহাতা, ভোলাচং, নারায়নপুর, আলীয়াবাদ, ও নবীনগর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বিরতীহীনভাবে গণসংযোগ ও পথসভা করেছেন আওয়ামী লীগের এই নেতা। গণসংযোগকালে তিনি স্থানীয় উপজেলা আওয়ামীলীগ ও তার অংগ সংগঠনের নেতা/কর্মীদের সাথে মতবিনিময় করেন।

তার এই গণসংযোগকালে বিভিন্ন স্থানে পথসভায় তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। তিনি মনোনয়ন পাবেন আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি যদি মনোনয়ন পাই আর আপনাদের পবিত্র ভোটের মাধ্যমে নির্বাচিত হই তাহলে এলাকার জন্য প্রথম কাজ হবে সন্ত্রাস, দুর্নীতিমুক্ত, তথ্য প্রযুক্তি, শিক্ষা, যোগাযোগ ক্ষেত্রে উন্নতি সাধনের মধ্যে দিয়ে সমৃদ্ধ একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে নবীনগরকে দেশবাসির কাছে তুলে ধরা।
তিনি বলেন, নবীনগরসহ সারা বাংলাদেশে সরকারের যে উন্নয়ন বয়ে গেছে তা ধরে রাখতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ্যাড. মোর্শেদ হোসেন কামাল বলেন, আমাদের প্রধান দাবী থাকবে আওয়ামী লীগ থেকে মনোনয়ন তবে দেশ ও দলের স্বার্থে নেত্রী যাকে মনোনয়ন দিবেন ঐক্যবদ্ধ হয়ে আমরা তাঁর পক্ষেই নির্বাচন করবো। এ সময় আ’লীগ নেতা রবিউল আওয়াল, যুবলীগ নেতা মাঞ্জুল হক মাঞ্জু, দিন মোহাম্মদ মেম্বার, নাছির উদ্দিন, মনির, রাজু, মো. রতন মিয়া, জাহাঙ্গীর আলমসহ ওয়ার্ড ও ইউনিয়নের স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন