শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রাণ মন্ত্রীর সাথে উপজেলা কৃষকলীগের মতবিনিময় সভা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৭, ২০১৮
news-image

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর ॥
মতলব উত্তর উপজেলার মোহনপুরে শনিবার সকালে ত্রাণ মন্ত্রীর নিজ বাড়িতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি এর সাথে মতলব উত্তর উপজেলা কৃষকলীগ নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি।

উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব অখিল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব জিএম ফারুক এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, আবু সালেহ মো. খুরশিদ আলম, মো. দুলাল হোসেন মেম্বার, আলী আর্শ্বাদ, মো. মোস্তফা, জাহাঙ্গীর আলম, হাজী মো. মানিক হোসেন, সার্জেট (অব.) মো. বিল্লাল হোসেন, আলী হোসেন, আলাউদ্দিন, আমজাদ হোসেন মুফতি, মাওলানা মেজবাহ উদ্দিন, মো. মোস্তফা মেম্বার, সার্জন মো. বিল্লাল হোসেন, মো. মোজাম্মেল হক, মো. মাইনু্িদ্দন, আলমগীর মেম্বার প্রমুখ।

সভায় আগামী ২৪ ফেব্রুয়ারী উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও স্বার্থক করার জন্য বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়। সম্মেলন অনুষ্ঠিত হবে উপজেলা পরিষদের মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি। উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন জেলা কৃষকলীগের আহ্বায়ক জয়নাল আবেদীন।

আর পড়তে পারেন