বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘তেরে নাম’ লুকে অক্ষয় পুত্র!

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৮, ২০১৯
news-image

 

ডেক্স রিপোর্টঃ

এখন সামাজিক যোগাযোগমাধ্যমের যুগ। অন্তর্জালে সার্বক্ষণিক নজর রাখছেন মানুষ, বিশেষ করে তরুণরা। এই মাধ্যমে প্রায়ই ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হন সিনেতারকারা। বাদ যান না তাঁদের সন্তানও। এই কিছুদিন আগেও কানাডার নাগরিকত্ব নিয়ে বিদ্রুপের লক্ষ্য হয়েছিলেন বলিউড তারকা অক্ষয় কুমার। এবার চুলের স্টাইলের কারণে ট্রলের শিকার হলেন তাঁর ছেলে আরব।

সম্প্রতি ভারতের একটি বিমানবন্দরে আলোকচিত্রীদের ক্যামেরাবন্দি হন আরব। মা টুইঙ্কেল খান্নার সঙ্গে দেখা যায় তাঁকে। সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান ও অমৃতা সিংকে সঙ্গ দিয়েছিলেন মা-ছেলে। আরব ও ইব্রাহিম ঘনিষ্ঠ বন্ধু। দুজনই ক্যাজুয়াল পোশাক পরেছিলেন। কিন্তু নেটিজেনদের নজর কাড়ে আরবের চুলের স্টাইল।

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা অক্ষয়ের ছেলের চুলের স্টাইলের সঙ্গে মিল পান জনপ্রিয় সিনেমা ‘তেরে নাম’-এ সুপারস্টার সালমান খানের চুলের স্টাইলের সঙ্গে।

একজন লিখেছেন, ‘তাঁর চুলের স্টাইল তেরে নামের মতো।’ অন্যজন লিখেছেন, ‘তেরে নাম, লা লা লা।’ আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘রাধেশ্যাম।’

১৬ বছর আগে মুক্তি পেয়েছিল সালমান অভিনীত ‘তেরে নাম’। এই ছবিতে সালমান তাঁর লুক নিয়ে বেশ নিরীক্ষা চালিয়েছিলেন। মাঝবরাবর সিঁথি আর কপালের সামনে ঝুলে থাকা চুলের সালমান তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। সিনেমাটি মুক্তির পর মাঝবরাবর সিঁথি আর কপালের দুদিকে নেমে আসা চুলের তরুণরা শহর-গ্রাম দাপিয়ে বেড়াত। মুখে মুখে ফিরত ‘তেরে নাম’ গান।

শুধু সালমানের লুকই নয়, তাঁর রাধে চরিত্রটিও তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। সতীশ কৌশিক পরিচালিত ‘তেরে নাম’-এ সালমানের নায়িকা হয়েছিলেন ভূমিকা চাওলা, দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে যিনি এখন খ্যাতনামা অভিনেত্রী। প্রতিপক্ষের আক্রমণের পর যখন রাধের মস্তিষ্কভ্রষ্ট হয়, তখন বিমর্ষ হয়ে পড়েন নায়িকা। প্রেমিকার মৃত্যুর পর ভয়াবহ জীবনের মুখোমুখি হয় নায়ক। শোনা যাচ্ছে, ‘তেরে নাম’ ছবির সিক্যুয়াল নির্মিত হবে।

কিছুদিন আগে অক্ষয় কুমারকে গণমাধ্যমকর্মীরা জিজ্ঞেস করেছিলেন, বলিউডে কবে অভিষেক হচ্ছে আরবের? উত্তরে এ তারকা বলেছিলেন, ‘ও মাত্র ১৬ বছরের বাচ্চা, নিজের জীবন উপভোগ করছে। ক্যারিয়ার নিয়ে আলোচনার উপযুক্ত সময় নয় এখন, এতে ওর ওপর চাপ পড়বে।’

অক্ষয় আরো বলেন, তাঁর ছেলে নিজের ইচ্ছে অনুযায়ী ক্যারিয়ার গড়বে। চিত্রশিল্পী, ডাক্তার বা রেস্তোরাঁ খোলা—যা খুশি সে করতে পারে।

আর পড়তে পারেন