বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন শ্রাবন্তী

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৯, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :

দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের তিন মাসের মাথায় আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। এরই মধ্যে নাকি প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদান সেরেছেন ‘যদি একদিন’খ্যাত এই নায়িকা। এক বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

পহেলা বৈশাখে (১৪ এপ্রিল) শ্রাবন্তী ও রোশন গোপনে একটি বিলাসবহুল রেস্তরাঁয় আংটি বদল করেছেন। তখন রুপালী রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজার-সুট।

১৯ এপ্রিল ভারতের হরিয়ানা রাজ্যের রাজধানী চণ্ডীগড়ে রোশনের বাড়িতে তাদের চার হাত এক হবে। বিয়ের সকল আয়োজন সম্পন্ন হয়েছে। শ্রাবন্তী ও রোশন বিয়েতে অংশ নিতে চণ্ডীগড়ে পৌঁছেছেন। বিয়ে শেষে এক সপ্তাহ পর কলকাতায় ফিরবেন তারা।

রোশন পেশায় একজন এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। অনেকদিন ধরেই নাকি পরিবারের সম্মতিতে বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন তারা। বিয়েতে শ্রাবন্তীর ছেলে ঝিনুকের মত আছে বলেও অনেকেই বলছেন।

রোশন সিংহের সঙ্গে শ্রাবন্তী এটি তৃতীয় বিয়ে। এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয়। তাদের একমাত্র ছেলে ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে। তবে মনোমালিন্যর জেরে চলতি বছর জানুয়ারিতে তাদেরও বিবাহ বিচ্ছেদ ঘটে।

আর পড়তে পারেন