শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে যুবলীগ নেতা সারোয়ারের গণসংযোগ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৮, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন বাবুসহ অন্যান্যরা ছাত্রলীগের দায়ের করা মামলা থেকে জামিন পেয়ে তিতাসে এসে শোডাউন করেছে। এ সময় হাজার হাজার জনতা সারোয়ার হোসেন বাবুকে স্বাগত জানান।

বৃহস্পতিবার তিতাস উপজেলার বাতাকান্দি, কালাইগুনপুর, গাজিপুর এলাকায় মিছিল ও গণসংযোগ করেন আগামী সাংসদ নির্বাচনে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সম্ভাব্য প্রার্থী প্রভাবশালী ও জনপ্রিয় যুবলীগ নেতা সারোয়ার হোসেন বাবু । তিনি আ’লীগের কাছে দলীয় মনোনয়নের জন্য লবিং করছেন।

মামলা দায়েরের বিষয়ে সারোয়ার হোসেন বাবু তিতাসবাসীর উদ্দেশ্যে বলেন, আপনার একটু খেয়াল করবেন ? ২১ জুলাই তিতাস উপজেলা ছাত্রলীগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙ্গচুর করে আমার বিরুদ্ধে অভিযোগ এনে তিতাস থানায় মামলা করেন। এখন, প্রশ্ন ? শুধু কি ছবি দুটিই ভাংচুর করলাম ? টেলিভিশন ভাংচুর করলাম না ? এত সুন্দর সুন্দর চেয়ার থাকার পরও শুধু ছবিটি ভাংচুর করলাম ? একটি সুন্দর টেবিল থাকার পরও কি ছবিটি ভাঙ্গলাম ? প্লাস্টিকের চেয়ার না ভেঙে শুধু এলোমেলো করে রাখলাম ? শুধু কি তাই, এই অফিসের ভাড়া বাবদ মোহাম্মদ আলাউদ্দিন মাস্টার ১০ হাজার টাকা এই বছরের জানুয়ারীতেও মালিককে দিয়েছে। আমরা যারা “বিএনপি”র সময় হামলা মামলায় এত নির্যাতিত হয়েছিলাম, সেই আমরা কি কখনো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙ্গতে পারি ?
বিএনপি থেকে আগতরাই, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভেঙে প্রকৃত আওয়ামীলীগার বিরুদ্ধে মামলা দেন । আর যারা এমন করে তারা আওয়ামীলীগার হতে পারে না, তারা জামাত-বিএনপি’র এজেন্ট।
এরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি যেহেতু ভাঙ্গতে পারে এরা দেশের ক্ষতিও করতে পারবে। এই অফিসটির মালিক কালপুরুষ পত্রিকার সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন মাস্টার ভুইয়া এবং এই চেয়ার টেবিল ও অফিসের যাবতীয় যা আছে সবগুলো আমার টাকায় কেনা।

কয়েক বছর আগে এই অফিসটিতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভেঙে তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুল ইসলাম সোহেল সিকদারকে একই কায়দায় মামলা করার জন্য চেষ্টা করেছিলেন। এর বিচারের ভার আপনাদের উপর দিলাম।

আর পড়তে পারেন