বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে বিদেশী অস্ত্রসহ দুই সন্ত্রাসী আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৫, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার তিতাস উপজেলায় বিদেশী পিস্তল ও বুলেটসহ দুই যুবককে আটক করেছে কুমিল্লা জেলা ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (৫ জুলাই) বিকেলে কুমিল্লা ডিবি পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি অবহিত করেছেন।

আটককৃতরা হলেন কুমিল্লার তিতাস উপজেলার গাজীপুর গ্রামের মোঃ জালাল উদ্দিনের ছেলে মোঃ মোফাজ্জল হোসেন (৩১) ও দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের মোঃ বাবুল খানের ছেলে মোঃ সুমন খান (৩৮) ।

কুমিল্লা ডিবি পুলিশ সূত্র জানায়, কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোহাম্মদ শাখাওয়াত হোসেনের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মোঃ জাহাঙ্গীর আলম, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন মৃধা, তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুরুল আলম, ডিবি পুলিশের পরিদর্শক তৌহিদুল ইসলাম, পুলিশ পরিদর্শক মোঃ সাফায়েত হোসেন, ডিবি পুলিশের উপ-পরিদর্শক মোঃ শাহ্ কামাল আকন্দ, এসআই নন্দন চন্দ্র সরকারসহ সঙ্গীয় টিম বৃহস্পতিবার ভোররাত আড়াইটার দিকে তিতাস উপজেলার গাজিপুর ভূইয়া বাড়িতে অভিযান পরিচালনা করে মোঃ মোফাজ্জল হোসেন ও মোঃ সুমন খানকে আটক করা হয় । এসময় তাদের কাছ থেকে ১টি ৭.৬৫ বিদেশী পিস্তল, যার ম্যাগজিনে ভর্তি ৬ রাউন্ড গুলি , একটি কালো রংয়ের চামড়ার সাইড ব্যাগে রক্ষিত ১টি ৯ সস বিদেশী পিস্তল, যার ম্যাগজিনে ভর্তি ৬ রাউন্ড গুলি এবং ১টি বিদেশী রিভলভার, যার ম্যগাজিনে ভর্তি ৮ রাউন্ড গুলিসহ উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পরিদর্শক মোঃ শাহ্ কামাল আকন্দ জানান, তারা দুইজনই অস্ত্রধারি সন্ত্রাসী । মোঃ মোফাজ্জল হোসেনের বিরুদ্ধে দাউদকান্দি থানায় একটি মামলা রয়েছে।

আর পড়তে পারেন