বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে নারীদের আপত্তিকর দৃশ্য গোপনে ভিডিও করে ব্ল্যাকমেইল: আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৯, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

কুমিল্লার তিতাসে নারীদের আপত্তিকর দৃশ্য গোপনে ভিডিও ধারণ করার অভিযোগে দুই যুবককে আটক করে পুলিশের নিকট সোপর্দ করেছে গ্রামবাসী।

ঘটনাটি ঘটেছে বুধবার রাত আনুমানিক এগারোটায় উপজেলার সাতানী ইউনিয়নের বারকাউনিয়া গ্রামে।

আটককৃতরা হলেন, একই গ্রামের আক্তার হোসেনের ছেলে নাহিদ (২০) ও হবি মিয়ার ছেলে কাইয়ুম (১৯)।

তারা গ্রামের বিভিন্ন নারীদের আপত্তিকর দৃশ্য ভিডিও ধারণ করে ইন্টারনেটের মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা আদায় করতো বলেও অভিযোগ রয়েছে।

এ ঘটনায় বারকাউনিয়া গ্রামের মৃত আবুল কাশেমের স্ত্রী শাহানাজ আক্তার মায়া বাদী হয়ে পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন।

মামলার বাদি শাহানাজ আক্তার মায়া বলেন, আমি আমার পুত্রবধু ও দুই বছরের নাতিকে নিয়ে বাড়িতে থাকি। এরই মধ্যে আমার বিবাহিত মেয়ে আমার বাড়িতে বেড়াতে আসে। বুধবার দিনের কোনো এক সময় আমার পুত্রবধু ও আমার মেয়ে তাদের সন্তানদের বোকের দুধ খাওয়ানোর সময় নাহিদ ও কাইয়ুম গোপনে ভিডিও ধারণ করে এবং উক্ত ভিডিও ইন্টারনেটের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আমার নিকট টাকা দাবি করে এবং রাতের মধ্যেই সে টাকা দিতে হবে। পরে আমরা বারকাউনিয়া বাজারে আছি এবং বিষয়টি আমি আমার স্বজনদের জানালে তারা বারকাউনিয়া বাজার থেকে নাহিদ ও কাইয়ুমকে আটক করে জরুরি পুলিশ সেবা ৯৯৯ ফোন করলে তিতাস থানা থেকে পুলিশ গিয়ে তাদেরকে থানায় নিয়ে আসে।

এ দিকে মামলার স্বাক্ষী মনির জানায়, তিন মাস পূর্বে আমি মালোশিয়া থাকতে আমার স্ত্রী সাথে ইমুতে ভিডিও কলে কথা বলি এমন সময় ঘরের বেড়ার ফাক দিয়ে ভিডিও ধারণ করে। আমি বাড়িতে আসি আজ তিন মাস হয়। গত তিন দিন পূর্বে একটি ফেইক ফেইসবুক আইডি থেকে আমার ম্যাসেঞ্জারে ভিডিওটি পাঠিয়ে আমার নিকট টাকা দাবি করে।তখন মোবাইলের সূত্র ধরে নাহিদ ও কাইয়ুমকে শনাক্ত করি।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, ৯৯৯ মাধ্যমে ঘটনাটি জানতে পেয়ে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠাই এবং জনতা কর্তৃক আটককৃত নাহিদ ও কাইয়ুমকে থানায় নিয়ে আসি।এ ঘটনায় শাহানাজ আক্তার মায়া বাদী হয়ে পর্নোগ্রাফি আইনে মামলা করেছে। আগামীকাল শুক্রবার সকালে আটককৃতদের কুমিল্লা আদালতে প্রেরণ করা হবে।

আর পড়তে পারেন