মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে কর্মহীনদের মাঝে মহরম আলী বেপারী ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১২, ২০২১
news-image

 

তাসীন তিহামী:

মহামারির এই করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন মহরম আলী বেপারী ফাউন্ডেশন।

সোমবার (১২ এপ্রিল) কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুরে ২০টি পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে, খেজুর, মুড়ি, ছোলাবুট, চিনি, পেয়াজ, মসুর ডাল, সয়াবিন তেল ও সেমাই।

সংগঠনের সভাপতি মাসুম বেপারী, সাধারণ সম্পাদক ইকবাল বেপারী ও প্রচার সম্পাদক বাবুল বেপারীর আর্থিক সহযোগিতায় ২০টি পরিবারে এ ইফতার সামগ্রী পৌঁছে দেয়া হয়।
ইফতার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন, রহিম বেপারী, শাকিল বেপারী সহ অন্যান্যরা।

সংগঠনের সভাপতি মাসুম বেপারী বলেন, “করোনা সংকটের এই মুহুর্তে প্রত্যেকের সামর্থ্য অনুযায়ী অসহায়, কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। আমাদের সংগঠন সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছে। অভাবগ্রস্থ মানুষকে সাহায্য করার শুভ প্রয়াস অব্যাহত থাকবে। মানুষ ও মনুষ্যত্বের মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার লক্ষে আমরা কাজ করে যাবো।”

উল্লেখ্য, মহরম আলী বেপারী ফাউন্ডেশন শীতবস্ত্র বিতরণ, মাস্ক বিতরণ, খেলাধূলার জন্য টি-শার্ট বিতরণ, মসজিদ নির্মাণে অংশগ্রহণ ও দরিদ্র পরিবারের মেয়ের বিয়েতে আর্থিক সহযোগিতা সহ বিভিন্ন ধরনের সমাজ সেবামূলক কাজ করে আসছে।

আর পড়তে পারেন