বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসের জিয়ারকান্দি ইউনিয়ন বিএনপি’র কাউন্সিল সম্পন্ন: সভাপতি ছাদির, সা. সম্পাদক মনিরুল

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৮, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লার তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন বিএনপি’র কাউন্সিল শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) সকাল ১০টায় উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সালাউদ্দিন সরকারের জিয়ারকান্দিস্থ বাসভবনে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত কাউন্সিেেল সভাপতি পদে নির্বাচিত হয়েছেন অত্র ইউনিয়নের সাবেক সভাপতি মো. ছাদির মোল্লা। তিনি আনারস (প্রতীক) নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ১৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তাহার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সেলিম মোল্লা প্রতীক (ছাতা) তিনি পেয়েছেন ১১ ভোট। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মনিরুল হক। তিনি মোরগ (প্রতীক) নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাহার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোকবুল হোসেন সরকার প্রতীক (মাছ) তিনি পেয়েছেন ১২ ভোট। সাংগঠনিক পদে নির্বাচিত হয়েছেন মোহম্মদ আলী ভেন্ডার, তাহার প্রতীক( তালা) তিনি ১৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তাহার নিকটতম প্রতিদ্বন্দ্বী দেলোয়ার হোসেন প্রতীক (কলস) তিনি পেয়েছেন ৮ ভোট।

উক্ত কাউন্সিলের সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, উপজেলা বিএনপির সভাপতি মো. সালাউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক উসমান গণি ভূঁইয়া, সিনিয়রসহ-সভাপতি ও নির্বাচন কমিশনার আলী হোসেন মোল্লা,নির্বাচন কমিশনার মো. আক্তারুজ্জামান, মুন্সী মোয়াজ্জেম হোসেন, কাজী কবির হোসেন সেন্টু প্রমূখ।

অনুষ্ঠিত কাউন্সিলের ফলাফল বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনকে জানালে তিনি নব নির্বাচিত তিন নেতাকে অভিনন্দন জানান এবং ইউনিয়নের দলের সকল পর্যায়ের নেতাদের সম্নয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশনা প্রদান করেন।

আর পড়তে পারেন