বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার কুমিল্লার খোরশেদ আলম

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৭, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ) সার্কেল মনোহরগঞ্জের ছেলে মো. খোরশেদ আলম ঢাকা রেঞ্জের ১৩ জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন।

গতজাল মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন (বিপিএম) মহোদয় এর সভাপতিত্বে ঢাকা রেঞ্জের ক্রাইম কনফারেন্স মিটিংয়ে তিনি এ সম্মাননায় ভূষিত হন।

এ ব্যাপারে মো. খোরশেদ আলম বলেন, সাধারণ মানুষের কল্যাণের মনোভাব নিয়ে কর্মক্ষেত্রে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন, অপরাধীদের আইনের আওতায় আনা, বিভিন্ন জটিল মামলা সমাধানে সফলভাবে কাজ করা, সর্বোপরি সকল ধরণের অপরাধ নিয়ন্ত্রণে একাগ্রভাবে কাজ করে যাওয়ার প্রতিদানস্বরূপ অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি, বাংলাদেশ পুলিশের অহংকার, ঢাকা রেঞ্জের আমাদের সকলের প্রিয় অভিভাবক জনাব চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম, পিপিএম মহোদয়ের কাছ থেকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কার গ্রহণ করে দেশের জন্য নিবেদিত প্রাণ হিসেবে আরো সফলভাবে কাজ করার চ্যালেঞ্জ গ্রহণ করলাম।

সোনারগাঁ থানা প্রেস ক্লাবের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলমকে অভিনন্দন এবং তার উত্তোরোত্তর সফলতা কামনা করেছেন।

আর পড়তে পারেন