বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক হলেন চৌদ্দগ্রামের হোসেন ফরহাদ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের কৃতিসন্তান ইমরান হোসেন ফরহাদ।

সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ঢাকা মহানগর উত্তর ও দ‌ক্ষিণ ছাত্রলী‌গের সভাপ‌তি, সাধারণ সম্পাদক‌দের সুপা‌রিশক্র‌মে এ ক‌মি‌টির অনু‌মোদন দেন ছাত্রলী‌গের কেন্দ্রীয় সভাপ‌তি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ঘোষিত এ কমিটিতেই উপ-দপ্তর সম্পাদক নির্বাচিত হলেন আইন অনুষদের শিক্ষার্থী মেধাবী ও স্বচ্ছ ভাবমূর্তীর এই ছাত্রনেতা।

এ প্রসঙ্গে ইমরান হোসেন ফরহাদ বলেন, আমি সর্বপ্রথম কৃতজ্ঞতা প্রকাশ করছি মহান রাব্বুল আলামিনের প্রতি, আরো কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক প্রিয় রাজনৈতিক দিকনির্দেশক সায়েদুর রহমান হৃদয় ভাইয়ের প্রতি।

তিনি আরো বলেন, আমি সেই ছোট্টবেলা থেকে বঙ্গবন্ধুকে ভালোবাসি। আর সেই ভালোবাসা থেকেই তাঁর নিজহাতে গড়া বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন ছাত্রলীগকে ভালোবাসা। আমি আজ নিজেকে নিয়ে গর্ববোধ করি ছাত্রলীগের মত একটি ঐতিহ্যবাহী ছাত্রসংগঠনের কর্মী হতে পেরে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশরতœ শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে আমি আরো বদ্ধপরিকর।

মোঃ ইমরান হোসেন ফরহাদ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম পৌরসভার ৯ নং ওয়ার্ডের নোয়াপাড়া গ্রামের হাজী মোঃ ইসহাক মিয়ার ছেলে।

উল্লেখ্য এর আগে তিনি একই কমিটির সাবেক সহ-সম্পাদক ছিলেন।

আর পড়তে পারেন