শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নিমসারে হানিফ পরিবহনের বাস চাপায় নিহত ১ জন

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৬, ২০২০
news-image

 

সাকিব আল হেলালঃ

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার পরিহলপাড়া এলাকায় যাত্রীবাহি হানিফ পরিবহনের বাস চাপায় ব্যাটারী চালিত অটোরিক্সায় থাকা মোহর আলী (৬৫) নামে এক কৃষক নিহত হয়েছেন।গুরুতর আহত হয়েছেন আরো ৪ যাত্রী।

স্থানীয় সূত্র থেকে জানা জানায়, নিহত মোহর আলী বরুড়া উপজেলার আগানগর গ্রামের মৃত রহম আলীর ছেলে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় তাঁর জমিতে উৎপাদিত লতি নিয়ে ব্যাটারী চালিত অটোরিক্সা যোগে বুড়িচং উপজেলার নিমসার বাজারে আসছিলো। অটোরিক্সাটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার পরিহলপাড়া চেয়ারম্যান বাড়ি এলাকায় পৌঁছালে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৮৮৩২) অটোরিক্সাটিকে পিছন থেকে চাপা দেয়। এতে অটোরিক্সাটি ধুমরে-মুচরে যায়। অটোরিক্সাতে থাকা চালক ও চার যাত্রীকে কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মোহর আলীকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় আরো ২ জনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার এস আই শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনা কবলিত বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে”।

আর পড়তে পারেন