বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নাশকতা ঠেকাতে চৌদ্দগামে যুবলীগের বিক্ষোভ মিছিল

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৮, ২০১৮
news-image

সফিউল আলমঃ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় যে কোন ধরনের নাশকতা ঠেকাতে প্রস্তুত ছিলো যুবলীগের নেতাকর্মীরা।

সকাল থেকে চৌদ্দগ্রাম লালবাগ থেকে আলকরা পযন্ত শতশত নেতাকর্মী মোটসাইকেল ,গাড়ি নিয়ে উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদারের নেতৃত্বে যুবলীগের এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক আকতার হোসেন পাটোয়ারী, উপজেলা যুবলীগের যুগ্ন্ আহবায়ক গুনবতী ইউপি চেয়ারম্যান সৈয়দ আহম্মদ খোকন, কালিকাপুর ইউপি চেয়ারম্যান মাহবুব হোসেন মজুমদার ,সাবেক কমিশনার এনাম পাটোয়ারী,যুবলীগ নেতা সিরাজুল ইসলাম ও উপজেলা যুবলীগ নেতা মাহবুবুল হক মোল্লার পৌর যুবলীগ সেক্রেটারী বদিউল আলম পাটোয়ারী, কাউন্সিলর সাইফুল ইসলাম পাটোয়ারী, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের আহবায়ক তৌফিকুল ইসলাম সবুজ, যুগ্ন আহবায়ক কাজী আল রাফি, মতিউর রহমান জালাল,নুরে আলম,মোতালেব হোসেন প্রমুখ।

মিয়াবাজারে সংক্ষিপ্ত বক্ত্যবে উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার বলেন বিএনপি হলো দুনীতিবাজ দল,তাদের হাত থেকে এতিমের টাকাও রক্ষা পায়নি। আজ খালেদা জিয়ার শাস্তি দাবী বাংলার সকল মানুষের। আমরা চৌদ্দগ্রামের মাটি ও মানুষের নেতা মাননীয় রেলপথ মন্ত্রীর নিদের্শে রাজপথে আছি। চৌদ্দগ্রামের মাটিতে কোন সন্ত্রাসী কার্যক্রম হতে দিবো না,চৌদ্দগ্রামের মাটি মুজিবুল হকের ঘাটি।

আর পড়তে পারেন