শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকায় জস স্টোন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২০, ২০১৬

বিনোদন প্রতিবেদক: ব্রিটিশ গায়িকা জস স্টোন ঢাকায় আসছেন, এ খবর বাতাসে ভাসছিল বেশ কদিন ধরেই। অবশেষে শুক্রবার ঢাকার মাটিতে পা দিলেন ‘ইউ হ্যাড মি’ খ্যাত এই শিল্পী। বিশ্ব সফরের অংশ হিসেবে এসেছেন বাংলাদেশে।

বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি হলে পপ রিপাবলিক কনসার্টে শনিবার গান গাওয়ার কথা রয়েছে ইউকে অ্যালবাম চার্টে ঠাঁই করে নেয়া কণিষ্ঠতম এই ব্রিটিশ নারী শিল্পীর। শুক্রবার রাতে রাজধানীর এক রেস্তোরাঁয় আয়োজিত সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন সাংবাদিকদের সামনে। বললেন, “প্রথমবারের মতো Josh+Stone+(11)বাংলাদেশে আসতে পেরে খুবই আনন্দিত।” বাংলাদেশ থেকে কি নিয়ে যাবেন এমন প্রশ্নের জবাবে জস বললেন,“কখনো খুব বেশি আশা নিয়ে কিছু চাইতে নয়। দেখি প্রাপ্তি কি হয়।”
শনিবারের কনসার্টে জস স্টোন ছাড়াও গান গাইবেন অর্ণব, জন, রাফা, এলিটা, আরমিন মুসা এবং মিনার। এই কনসার্টের টিকিটের দাম নির্ধারন করা হয়েছে এক হাজার থেকে তিন হাজার টাকা। যা

www.thelivesquare.com

এই ওয়েবসাইট থেকে সংগ্রহ করা যাবে। এছাড়াও দশর্কের অনুরোধ বিবেচনা করে অনুষ্ঠানের ভেন্যু থেকেও টিকিট সংগ্রহ করার ব্যবস্থা রাখা হয়েছে বলে জানালেন কনসার্ট আয়োজক লাইভস্কয়্যার এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক নাফিস আহমেদ।
রিঙ্গো স্টার, মিক জ্যাগার, ডেভ স্টুয়াট, ড্যামিয়ান মার্লে, এ আর রহমান, জেমস ব্রাউনসহ বিশ্ববিখ্যাত শিল্পীদের সঙ্গে যৌথ উদ্যোগে সঙ্গীত প্রযোজনা করেছেন ২৮ বছর বয়সী জস স্টোন। গত দশকে বিশ্বব্যাপী তার প্রায় ১২ মিলিয়ন অ্যালবাম বিক্রি হয়েছে। গান গাওয়ার পাশাপাশি অভিনয়ও করেন জস।

আর পড়তে পারেন