শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঢাকাকে নিয়ে প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়ন করবো- মেয়র প্রার্থী আতিকুল

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৭, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ আতিকুল ইসলাম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঢাকাকে নিয়ে যে ভিশন দেখছেন, সেই ভিশন বাস্তবায়নে আমরা কাজ করবো।

রবিবার ( ১৭ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় আতিকুল ইসলাম এই কথা বলেন ।

আতিকুল ইসলাম আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নেতৃত্বে এখন মঙ্গা, বিদ্যুৎ সমস্যা, ছিটমহল সমস্যা এবং জ্বালাও-পোড়াও দূর হয়েছে। তাহলে ঢাকা শহরের মানুষ এখন কি  চায়? তারা চায় একটি দখলমুক্ত ফুটপাত, খেলার মাঠ, জলজটমুক্ত, যানজট ও মশামুক্ত একটি পরিচ্ছন্ন ঢাকা শহর। এগুলা তাদের যৌক্তিক দাবি। আমরা যদি সবাই মিলে এক হয়ে একসাথে কাজ করতে পারি তাহলে এই সমস্যা আমরা দূর করতে পারবো।

তিনি আরো বলেন,” কথা বলা সহজ কিন্তু করা কঠিন। কিন্তু সেই কঠিন কাজ কিছু কঠিন না, যদি আমরা সবাই একসাথে কাজ করি। আমার বাবা-মা শিখিয়েছে কিভাবে সততার সাথে কাজ করতে হয়। তাই আমি কথা দিতে চাই, আমার সততা এবং সাহস দিয়ে ঢাকাকে একটি সুন্দর শহর হিসেবে গড়ে তুলতে পারবো”।

এ সময় ঢাকা ১৭ আসনের এমপি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামিলীগের সভাপতি একেএম রহমতউল্লাহ আতিকুল ইসলামের প্রতি সমর্থন জানিয়ে বলেন, আতিকুল ইসলাম ভাল এবং যোগ্য লোক, তাকে নির্বাচিত করার লক্ষে আপনারা সবাই কাজ করবেন। আতিকুল ইসলামকে নির্বাচনে জয়ী করতে হবে জানিয়ে ঢাকা ১৩ আসনের এমপি ও ঢাকা মহানগর উওর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক সাদেক খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আতিকুল ইসলামকে মনোনয়ন দিয়েছেন । তাই আমাদের দায়িত্ব হবে তাকে বিপুল ভোটে নির্বাচিত করা।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আতিকুল ইসলামের নির্বাচনী উপদেষ্টা কর্নেল ফারুক খান এমপি। এছাড়া আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমত উল্লাহ এমপি, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: সাদেক খান এমপি ও আসলামুল হক এমপি।

পরে বিকেলে কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে মহানগর উত্তর কৃষকলীগের উদ্যোগে আয়োজিত  মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: মাহাবুব উল আলম হানিফ  এমপি।

আর পড়তে পারেন