শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ড. সাজ্জাদ হোসেন চিশতি হলেন মুক্তিযুদ্ধ মঞ্চের সহ-সভাপতি

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৭, ২০২০
news-image

ডেস্ক রিপোর্টঃ

মুক্তিযুদ্ধের চেতনাবাহী ও মুজিববাদী সংগঠন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান, সাবেক ছাত্রলীগ নেতা, সাবেক কেন্দ্রীয় যুবলীগের সদস্য, সাংবাদিক মহলের সুপরিচিত মুখ আওয়ামী ঘরানার সাংবাদিক লায়ন ড. সাজ্জাদ হোসেন চিশতি।

শনিবার (২৬ ডিসেম্বর) মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক আল মামুন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ড. সাজ্জাদ হোসেন চিশতিকে সহ সভাপতি হিসেবে ঘোষণা দেওয়া হয়।

এদিকে ড.সাজ্জাদ হোসেন চিশতিকে সহ সভাপতি হিসেবে মনোনীত করায় তার জন্মস্থান ফেনী ও তার ঢাকার বাসস্থান হাতিরঝিল-রামপুরাসহ সারা বাংলাদেশে তার অসংখ্য অনুসারী, শুভাকাঙ্ক্ষীরা,সাবেক ছাত্রনেতা,সাংবাদিক সহ মুক্তিযোদ্ধের স্বপক্ষের শক্তি মানুষজন,সামাজিক যোগাযোগ মাধ্যম,ক্ষুদে বার্তা,ফোনে তাকে শুভেচ্ছা জানাতে থাকে৷

বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি -সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সাজ্জাদ হোসেন চিশতি জানান, মুক্তিযুদ্ধের চেতনা যেন আরও হাজারো বছর সমহিমায় এবং সগৌরবে বাংলাদেশের মাটিতে অটুট থাকে আমরা সেই ব্যাপারে বদ্ধপরিকর । মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতীর পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষ্যে এই মুক্তিযুদ্ধ মঞ্চ। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সুযোগ পাইয়ে দিতে জীবন বাজি রেখে হলেও আমরা কাজ করে যাব। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা। ওনারা যুদ্ধ করেছেন দেশকে স্বাধীন করার জন্য আর আমরা মুক্তিযোদ্ধার সন্তানরা বঙ্গবন্ধুর চেতনায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই স্বাধীনতার মর্যাদাকে রক্ষা করার দ্বায়িত্ব নিলাম।

এসময় তিনি যারা তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ নানা মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দোয়া কামনা করেন৷ এছাড়াও করোনা পরিস্থিতিতে সকলকে নিরাপদে থাকার জন্য অনুরোধ জানান।

আর পড়তে পারেন