শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

টাকা আত্মসাতের অভিযোগে নবীনগর এলজিইডি অফিসের কর্মচারী গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১১, ২০১৭
news-image

মোঃ দেলোয়ার হোসেন, নবীনগর:
আরে মিয়া ভয় পান কে, আমার মামা, আমার চাচা, আমার খালু, আমার ভাই অমুক মন্ত্রীর এপিএস/পিএস। তোমার মিয়া চাকরি নিশ্চিত। তয় টাকা লাগব ৫ লাখ, ৭ লাখ, ১০ লাখ প্রভৃতি- এই ধরনের কথা বলে বর্তমানে আমাদের দেশে চলছে চাকরি দেয়ার নামে টাকা আত্মসাতের নানান ঘটনা। বাস্তব অর্থে এই সব লোকদের কোন প্রকার মামা বা খালুর কোন হদিস নেই। তেমনি এক ঘটনায় আইনমন্ত্রীর এপিএসের নাম ভাঙ্গিয়ে টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার হয়ে জেলা হাজতে আছে নবীনগর এলজিইডি অফিসের কর্মচারী।
জানা যায়, আমেনা আক্তার নামের এক নারীর দায়ের করা মামলায় আখাউড়া থানা পুলিশ গ্রেফতার করে নবীনগর এলজিইডি অফিসের নৈশ প্রহরী জাকির হোসেনকে। গ্রেফতারকৃত জাকির হোসেনের বাড়ি আখাউড়ার রাজমঙ্গলপুর গ্রামে। আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিবের নাম ভাঙ্গিয়ে চাকুরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে আমেনা আক্তারের কাছ থেকে প্রায় সাত (৭) লাখ টাকা হাতিয়ে নেয় সে।
এই ব্যাপারে নবীনগর এলজিইডি অফিসের উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম জানান, জাকির আমাদের অফিসের নৈশ প্রহরী। তাকে গ্রেফতার করা হয়েছে এটুকু শুনেছি। কিন্তু কেন গ্রেফতার হয়েছে, সে বিষয়ে জানিনা।
এই ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “আইনমন্ত্রী মহোদয়ের সহকারি একান্ত সচিব রাশেদুল কাউছার ভূইয়ার নাম ভাঙ্গিয়ে চাকুরির ভূয়া নিয়োগপত্র দিয়ে জাকির টাকা হাতিয়ে নেয় বলে এক নারী মামলা করেছেন। সেই মামলায় জাকিরকে গ্রেফতার করে আদালতে মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।”

আর পড়তে পারেন