শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘টাইগার জিন্দা হ্যায়’ নতুন গান ‘দিল দিয়া গাল্লান’

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩০, ২০১৭
news-image

 

বিনোদন ডেস্ক :

‘টাইগার জিন্দা হ্যায়’ গানটি নিয়ে সালমান -ক্যাট ভক্তদের উচ্চাআশা তা সিনেমার ট্রেইলার ও গান মুক্তি পাওয়ার পরে বুঝা গেছে। গান মুক্তি পাওয়ার ২৪ ঘণ্টায় লাইক ছাড়িয়েছিল এক কোটি। আসছে সিনেমার দ্বিতীয় গান ‘দিল দিয়া গাল্লান’। এরই মধ্যে ছবির দ্বিতীয় গান মুক্তির ঘোষণা দিয়েছে ছবিটির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। গানটিতে সালমান খান-ক্যাটরিনা কাইফ রসায়নের দুটি ছবিও নিজেদের টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করেছে প্রযোজনা সংস্থাটি।

সালমান-ক্যাটরিনার রোমান্সে ভরপুর এই গান মুক্তি পেতে যাচ্ছে ২ ডিসেম্বর। রোমান্টিক ধাঁচের গানটির শিরোনাম ‘দিল দিয়া গাল্লান’। টুইটারে দেওয়া পোস্টটি থেকে আরো জানা যায়, গানটি চিত্রায়ণ করা হয়েছে অস্ট্রিয়ায়। গানটির মাধ্যমে পাঁচ বছর পর আবারও পর্দায় রোমান্স করতে দেখা যাবে সালমান ও ক্যাটরিনাকে।

২০১২ সালের ব্লকবাস্টার হিট ‘এক থা টাইগারে’র দ্বিতীয় পর্ব হিসেবে নির্মিত হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। প্রথম ছবিটি কবির খান পরিচালনা করলেও এবারের ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। ছবিটির শুটিং হয়েছে মরক্কো, গ্রিস ও অস্ট্রিয়ায়। বড়দিনকে কেন্দ্র করে চলতি বছরের ২২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আর পড়তে পারেন