মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জ্বলে উঠতে পারলেন না সাকিব, হারল করাচি

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৬, ২০১৬

স্পোর্টস ডেস্ক: দুর্দান্ত জয় দিয়েই পাকিস্তান সুপার লিগের (পিএসএল) যাত্রা শুরু করেছিল সাকিব আল হাসান। ব্যাটে-বলে সাকিব জ্বলে ওঠায় জয়ের নাগাল পেয়েছিল করাচি। দ্বিতীয় ম্যাচে অলরাউন্ডিং পারফরম্যান্স দেখাতে পারলেন না সাকিব। ছিলেন নিজের ছাঁয়া হয়ে।2016_02_06_21_19_12_q2Palqphw4N5TZcM2SEr1bTFFbR9d3_original

ব্যাট হাতে ১৩ বলে একটি চারে ১৭ রানেই থেমে যান সাকিব। মোহাম্মদ নবীর দুর্দান্ত এক ডেলিভারিতে সরাসরি বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন সাকিব। বল হাতে পারেননি নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। ৪ ওভারে ৪৩ রান দিয়ে ১ উইকেট পকেটে পুরেছেন বাংলাদেশের সেরা এই ক্রিকেটার। যা তার নামের পাশে সত্যিই বেমানান।

তার চেয়েও বড় কথা, শনিবার দ্বিতীয় ম্যাচে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে সাকিব ছিলেন নিস্প্রভ। আর তাতে সাকিবের দল করাচিও ম্যাচটিতে হেরেছে বাজেভাবে, ৮ উইকেটের ব্যবধানে। টসে হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে রবি বোপারার নৈপূণ্যে নির্ধারিত ২০ ওভারে করাচির সংগ্রহ করে৭ উইকেট হারিয়ে ১৪৭ রান। জবাবে কোয়েটা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় ১৭.৪ ওভারেই। তারা খুইয়েছে মাত্র ২ উইকেট।

এর আগে করাচির পক্ষে সর্বোচ্চ ৪০ রান করেন বোপারা। তার ২৯ বলের ইংনিসে ছিল তিনটি চারের মার। আনোয়ার আলীর বলে সাদ নাসিমের হাতে ক্যাচ তুলে দেন বোপারা। এছাড়া রানআউটে কাটা পড়ার আগে ৩৭ রান করেন শোয়েব মালিক। ২৫ বলে চারটি চার ও একটি ছক্কায় এ রান করেন তিনি। ৩০ রান আসে জেমস ভিন্সের ব্যাট থেকে।

কোয়েটার পক্ষে দুটি করে উইকেট নেন মোহাম্মদ নবী ও আনোয়ার আলী। একটি উইকেট নিয়ে সন্তুষ্ট থাকতে হয় মোহাম্মদ নওয়াজকে।

আর পড়তে পারেন