শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জোট করার অর্থ এই নয় যে আমরা শর্ত দিয়েছি মন্ত্রী করতেই হবে- ওবায়দুল কাদের

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৮, ২০১৯
news-image

 

ডেক্স রিপোর্টঃ
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জোটের মধ্যে কোন টানাপোড়েন নেই। মন্ত্রিসভা সফল হবে, রদবদল হবে। জোট করার অর্থ এই নয় যে আমরা শর্ত দিয়েছি মন্ত্রী করতেই হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জোটের মধ্যে কোন টানাপোড়েন নেই। মন্ত্রিসভার সাফল হবে, রদবদল হবে। জোট করার অর্থ এই নয় যে আমরা শর্ত দিয়েছি মন্ত্রী করতেই হবে।

মঙ্গলবার সকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রিসভার অন্যান্য সদস্য বৃন্দের ফুল দেওয়ার পরে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ১৪ দল আমাদের দুঃসময়ের শরীক। তারা অতীতে ছিলেন ভবিষ্যতে থাকবেন না সে কথা তো আমরা বলতে পারছি না। দায়িত্বের পরিবর্তন ঘটেছে রূপান্তর ঘটেছে বাদ পড়েছে এ কথা ঠিক না। দল এবং মন্ত্রীত্বের আলাদা আলাদা সত্তা আছে। আমি মনে করি না, বাদের কোন ব্যাপার আছে এখানে। বাদের কোন ব্যাপার নেই। কাজের রুপান্তর হয়েছে মাত্র।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক লোকই নির্বাচিত করেছেন। ঠিক মানুষকে ঠিক জায়গায় দায়িত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী।

জনস্বার্থ কে প্রাধান্য দিয়ে আমরা সিদ্ধান্ত নেব এবং স্বার্থকে প্রাধান্য দিয়ে আমরা কাজ করব বলেও জানান তিনি।

আর পড়তে পারেন