বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জেলা পুলিশের রচনা প্রতিযোগিতায় প্রথম মুরাদনগরের সানজিদা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৮, ২০১৭
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
সর্বকালের  সর্বশেষ্ঠ বাঙ্গালী, স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত রচনা প্রতিযোগিতায় প্রথম হয়েছে মুরাদনগরের সানজিদা সুমাইয়া মিম্মু।

সানজিদা মুরাদনগর নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির মেধাবী ছাত্রী। মুরাদনগর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মো: সফিকুল ইসলামের মেয়ে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কুমিল্লা জেলা পুলিশ বিভিন্ন কর্মসূচীর আয়োজন করে। এর মধ্যে রচনা প্রতিযোগিতায় অংশগ্রহন করে মুরাদনগরের সানজিদা। আড়াইশত প্রতিযোগির মধ্যে জাতির পিতাকে নিয়ে রচনা লিখে প্রথমস্থান অধিকার করে সানজিদা। মঙ্গলবার দুপুরে কুমিল্লা জেলা পুলিশের কার্যালয়ে সানজিদা সুমাইয়া মিম্মুর হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।
জেলা পর্যায়ে কোন প্রতিযোগিতায় প্রথম হওয়ায় সানজিদার মা জাহানারা আক্তার বলেন, মিম্মুর এই সফলতায় আমি অনেক খুশি, সে মুরাদনগরবাসীর মুখ উজ্জল করেছে। আমি সকলের নিকট মিম্মুর জন্য দোয়া কামনা করছি যে ভবিষ্যতে লেখাপড়া ও বিভিন্ন প্রতিযোগিতায় আরো ভাল করতে পারে।
জানা যায়, অদম্য মেধাবী সানজিদা প্রাথমিক সমাপণী পরীক্ষা এবং গত বছর জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ন হয়।

আর পড়তে পারেন