মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জুভেন্টাসে রোনালদো, স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন !

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৫, ২০১৮
news-image

স্পোর্টস ডেস্ক ঃ
সিআর সেভেন রিয়াল মাদ্রিদ ছেড়ে যাচ্ছেন-এমন গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই। কথাটা সত্যি হতে চলেছে। রোনালদো ইতালির তুরিনের ওল্ড লেডিদের হতে যাচ্ছেন।

সাবেক জুভেন্টাস ডিরেক্টর জেনারেল লুসিয়ানো মোগি টুইট করে জানিয়েছেন, ক্রিস্টিয়ানো রোনালদো নাকি ইতিমধ্যেই রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে চলে এসেছেন! মিউনিখে তাঁর স্বাস্থ্যপরীক্ষাও সম্পন্ন হয়ে গেছে’, লিখে টুইট করেছেন জুভেন্টাসের সাবেক এই কর্তাব্যক্তি।
সম্প্রতি স্পেনের আদালত কর ফাঁকির মামলায় দুই বছরের জেল দিয়েছেন বিশ্বসেরা ফুটবলারকে। অন্যদিকে রিয়ালও নেইমারকে দলে ভেড়ানোর চেষ্টা করছে বহুদিন ধরে। এমন খবরে খুব একটা খুশি নন রোনালদো। রিয়ালও একটা বিষয় বুঝতে পারছে যে ৩৩ বছর বয়সী রোনালদোকে এখন যদি বিক্রি না করা যায়, পরের মৌসুমেই আর দাম পাওয়া নাও যেতে পারে। ক্লাব থেকেও নাকি ভাবা হচ্ছে, রোনালদো যদি যেতে চান, তবে আটকে রাখা হবে না তাঁকে। স্প্যানিশ গণমাধ্যমের তথ্য অনুযায়ী, ইতালির ক্লাব জুভেন্টাসের সঙ্গে ইতিমধ্যেই কথা পাকাপাকি হয়ে আছে রোনালদোর।

৪ বছরের চুক্তিতে বছরে পর্তুগালের এই তারকাকে ৩০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত তারা। সব কিছু ঠিকঠাক থাকলে ১০০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে যাচ্ছেন রোনালদো।

আর পড়তে পারেন