বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় পার্টি যখন ক্ষমতায় আসে তখন দেশের অনেক উন্নয়ন হয় -অধ্যাপক ইকবাল হোসেন রাজু

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৩০, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
জাতীয় পার্টি ঘুষ, চাদাঁবাজি, ষ্টেন্ডার বাজি করে না। জাতীয় পার্টি উন্নয়নে বিশ্বাসী। জাতীয় পার্টি যখন ক্ষমতায় আসে তখন দেশের অনেক উন্নয়ন হয়। আগামী দিনে দেশের উন্নয়নের জন্য সকলে মিলে লাঙ্গল প্রতিক’কে ভোট দিতে হবে।

জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু আগামী সংসদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে শুক্রবার বিকেলে তার নির্বাচনী এলাকা কুমিল্লা-৪ (দেবিদ্বার) উপজেলার সুবিল ইউনিয়নের ওয়াহেদপুর বাজারে পথসভায় উপস্থিত হয়ে বক্তব্য এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার গোপালনগর গ্যাস ফিল্ডের উত্তলনকৃত গ্যাস শালঘর, ইউছুফপুর ও সুবিল ইউনিয়নসহ উপজেলার উন্নয়নে অগ্রাধিকারের ভিত্তিতে বিতরণ করতে হবে। গোপালনগর গ্যাস ফিল্ড থেকে পাইপের মাধ্যমে পার্শ্ববতী মুরাদনগর উপজেলার বাঙ্গরা গ্যাস ফিল্ডে সংযোগ দিয়ে সেখান থেকেই ওই গ্যাস উত্তলন করছে বাপেক্স। এতে করে এই অঞ্চলের মানুষ গ্যাস থেকে বঞ্চিত হচ্ছে। গোপালনগরের গ্যাস গোপালনগরের ফিল্ড থেকেই উত্তলন করতে হবে এবং দেবিদ্বার উপজেলায় বাণিজ্যিক ও আবাসিক সংযোগ বিতরনের মাধ্যমে অত্র এলাকার মানুষের উন্নয়নে অগ্রাধিকার দিতে হবে। স্থানীয় জাতীয় পার্টির নেতা মো. শাহ আলম’র সভাপতিত্বে এসময় অন্যানে মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডা. মো. ফিরোজ আহম্মেদ, যুগ্ন আহবায়ক মো. ওমর ফারুক, জাতীয় পার্টির নেতা মো. মজনু মেম্বার, দেবিদ্বার পৌরসভার জাতীয় যুবসংহতির পার্টির আহবায়ক মো. সেলিম মিয়াসহ আরো অনেকে।

আর পড়তে পারেন