বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় দল আমি চালাই না-লিওনেল মেসি

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১০, ২০১৭
news-image

 

স্পোর্টস ডেস্ক:

আর্জেন্টিনার জাতীয় দল গঠনে প্রভাব বিস্তার করেন লিওনেল মেসি-এমন অভিযোগ কয়েকদিন ধরেই চলে আসছে। বরং সেটাকে ‘সম্পূর্ণ মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছেন সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি।

আসন্ন ২০১৮ রাশিয়া বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্ব থেকে একসময় ছিটকে পড়ার শঙ্কায় পড়ে গিয়েছিল আর্জেন্টিনা। তবে রাউন্ডের শেষ ম্যাচে মেসির দুর্দান্ত হ্যাটট্রিকে ইকুয়েডরকে ৩-১ গোলে হারিয়ে সরাসরিই বিশ্বকাপে উঠে যায় দু’ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

দলে সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হওয়া সত্ত্বেও প্রায়ই মেসির বিরুদ্ধে অভিযোগের গুঞ্জন শোনা যায়, আর্জেন্টিনা দল নির্বাচনে তিনি নাকি অনেক প্রভাব বিস্তার করেন।

উদাহরণস্বরূপ মাউরো ইকার্দির বিষয়টি ধরা যেতে পারে। মেসির বন্ধু মাক্সি লোপেসের সাবেক স্ত্রীকে বিয়ে করা ইন্টার মিলান অধিনায়ক সাম্পাওলির ডাক পাওয়ার আগে ২০১৩ সাল থেকে আর্জেন্টিনা দলে সুযোগ পাননি।
তবে মেসি দৃঢ়তার সঙ্গে জানালেন, কখনোই তিনি কোচের সিদ্ধান্তে প্রভাব রাখেন না। “বলা হয়, ইকার্দিকে আমি নাকি জাতীয় দলে চাইনি। তবে একজন খেলোয়াড় দলে আসবে কী-না, সে সিদ্ধান্ত আমি কখনও নেইনি।”

“এখন এটা পরিষ্কার, যা কিছু বলা হয়েছিল তার সবই মিথ্যা। আমি কখনই বলিনি, জাতীয় দলে আমি ইকার্দিকে চাই না  । এটা সম্পূর্ণ মিথ্যা। কারণ, জাতীয় দল আমি চালাই না।” গোলডটকম

আর পড়তে পারেন