বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীর স্বার্থ সংশ্লিষ্ট তথ্য যে ফেসবুক পেজে তুলে ধরবে তারাই পাঠক প্রিয় হবে -এম এইচ বিপ্লব সিকদার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৬, ২০১৭
news-image

 

 

মেঘনা প্রতিনিধি:

দৈনিক আজকের কুমিল্লা ও দৈনিক মুক্ত খবরের স্টাফ রিপোর্টার,  মেঘনা উপজেলা প্রেসক্লাবের সাংগাঠনিক সম্পাদক মাহমুদুল হাসান বিপ্লব সিকদার বলেন,জাতীর স্বার্থ সংশ্লিষ্ট তথ্য উপাত্য সত্যতার সাথে যে ফেসবুক গ্রুপ পেজে তুলে ধরবে তারাই পাঠকের মনে স্থান করে নিতে পারবে।

তিনি রবিবার বিকেলে “মেঘনা টাইমস”ফেসবুক গ্রুপ ( পেইজ) এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন। তিনি এই পেইজের বিগত এক বছরের কর্মকান্ডের প্রতি সন্তোষ প্রকাশ করে বলেন এই অরাজনৈতিক অনলাইন ভিত্তিক গ্রুপ টির যে তৎপরতা দেখা যাচ্ছে আমি বিশ্বাস করি খুব অল্প সময়ের মধ্যে মেঘনা তথা বিশ্ববাসীর কাছে এটি গুরুত্বপূর্ন মাধ্যম হয়ে উঠবে।

এ সময় আরো বক্তব্য রাখেন,গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড মেম্বার আ: গফুর সরকার, দড়িকান্দি জামে মসজিদের সাধারন সম্পাদক হাবিবউল্লাহ মুন্সী, মাঈনুদ্দিন মাষ্টার,শিক্ষানবিশ আইনজীবী নাঈম হোসাইন ইকবাল,ডাঃ রিয়াদ সিকদার,সুজন মুন্সীসহ এই গ্রুপের উদ্যোক্তারা।

উল্লেখ্য ২০১৬ সালের ৩রা সেপ্টেম্বর  রায়হান সিকদার, সাহা  উদ্দিন সিকদার,রিসালাত মুন্সি,ফারুক মুন্সি,মনির,মুন্সী, শাহিন সিকদারসহ ২০ সদস্যে একটি টিম এই পেইজটি ওপেন করেন। এক বছরে তাদের পরিধি দাড়িয়েছে ১০ হাজারের বেশি।

আর পড়তে পারেন