শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জনগনের ভোটের মাধ্যমে এই সরকার পরিবর্তন হবে – জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন এমপি

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৮, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন, আজকে ক্ষমতায় থাকার জন্য ক্ষমতায় যাওয়ার জন্য যে প্রতিযোগিতা হচ্ছে, তাতে কেউ জেলে যায়, কেউ বাইরে বসে উচ্ছাস করে। আমরা এই নীতিতে বিশ্বাস করি না। আমরা বিশ্বাস করি জনগনের ভোটের মাধ্যমে এই সরকার পরিবর্তন হবে। এই নির্বাচনের মধ্য দিয়েই জনগনের রায় প্রতিফলিত হবে । যে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করবে সেই সরকার গঠন করবে।

বৃহস্পতিবার (৮ মার্চ) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজারে কুমিল্লা জেলা জাতীয় পার্টির প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় রুহুল আমিন হাওলাদার এমপি একথা বলেন।

রুহুল আমিন হাওলাদার এমপি আরও বলেন, এখন কি হচ্ছে দেশে ? জেল জুলুম অত্যাচার, চাঁদাবাজি, দেশে মিথ্যা মামলা চলছে. খুন চলছে. গুম চলছে । এ অবস্থায় জাতীয় পার্টির কোন বিকল্প নাই। আমাদেরও একটা শাসনামল ছিল, সেটা শান্তির ছিল, সুশাসনের ছিল এবং ন্যায় বিচার ছিল।

সভায় সভাপতিত্ব করেন পরিবেশ ও বন মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। এসময় বক্তব্য রাখেন জাপা প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতী। কুমিল্লা দক্ষিণ জেলা  জাপা সভাপতি নুরুল ইসলাম মিলন এমপি, রওশন আরা মান্নান এমপিসহ অন্যান্যরা। আরও উপস্থিত ছিলেন উত্তর জেলা সভাপতি লুৎফুর রেজা খোকন, সেক্রেটারি আমির হোসেন এমপি, ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইফতেকার আহসান হাসানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন