বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছোটপর্দায় তাদের একসঙ্গে দেখা গেছে , প্রথমবার বড়পর্দায় সালমান-দীপিকা!

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৩, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

এর আগে ছোটপর্দায় তাদের একসঙ্গে দেখা গেছে। কিন্তু বড়পর্দায় বহুবার হবে হবে করেও হয়নি দেখা। তবে এবার মনে হচ্ছে, ভক্তদের ইচ্ছাটা পূরণ হবে। বড়পর্দাতেও জুটি বাঁধছেন সালমান খান ও দীপিকা পাডুকোন।

বহুদিন আগেই একে অপরের সঙ্গে সিনেমা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন সালমান খান ও দীপিকা পাডুকোন। কিন্তু সে আশা পূরণ হয়নি। তবে এবার সঞ্জয় লীলা বনশালির দৌলতে সুযোগটা আসতে যাচ্ছে। দুই তারকাকে একই সিনেমাতে কাস্ট করতে চান পরিচালক। সিনেমার নাম ‘ইনশাআল্লাহ’। এর প্রস্তুতিও চলছে।

দীপিকার প্রতি যে বনশালির একটা আলাদা ভালোলাগা রয়েছে, তা নিয়ে কোনও দ্বিমত নেই। ‘গলিয়োঁ কি রাসলীলা রামলীলা’, ‘বাজিরাও মস্তানি’ আর ‘পদ্মাবত’ সুপারহিট হওয়ার পরই দীপিকায় মজেছেন বনশালি। দু’জনের মধ্যে পেশাগত সম্পর্ক তো ভালোই, ব্যক্তিগত সম্পর্কও খুব একটা খারাপ নয়।

তাই আবারও দীপিকার সঙ্গে সিনেমা করতে তার কোনও আপত্তি নেই। অপরদিকে সালমানের সঙ্গেও বর্তমানে বনশালির সম্পর্ক ভালো। তাই এবার তার পরবর্তী সিনেমাতে সালমান ও দীপিকা, দু’জনকেই কাস্ট করতে চান বনশালি।

এর আগে শোনা গিয়েছিল, ‘ইনশাআল্লাহ’ সিনেমার জন্য বনশালির টিম ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসরস অ্যাসোসিয়েসন (ওগচচঅ) –এর সঙ্গে জুটি বেঁধেছে।

সূত্রের খবর, গত সপ্তাহেই এই সংক্রান্ত যাবতীয় কাজকর্ম হয়ে গেছে। সাধারণ কোনও সিনেমার খসড়া তৈরির আগে ছয় থেকে ন’মাস সময় নেন বনশালি। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না। তাই সম্ভবত আগামী বছর শুরু হবে ‘ইনশাআল্লাহ’-র শুটিং। ২০২০ সালের ঈদে মুক্তি পেতে পারে সিনেমাটি।

আর পড়তে পারেন