শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছেলে বন্ধু কম বয়সী হলে স্বাদটা একটু ভিন্ন হয়

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্ট :

কলকাতার বাংলা সিনেমার অভিনেত্রী শ্রীলেখা মিত্র সব সময় বেশ আলোচিত নিজের কর্মকাণ্ডে। তাই তার এ কাণ্ডের প্রতিও ভক্তদের আগ্রহও অনেক। দেখতে বেশ মিষ্টি এ অভিনেত্রীর সম্প্রতি একটি ছবি মুক্তি পেয়েছে। মুক্তি পাওয়া নতুন সিনেমা ‘রেনবো জেলি’।

এদিকে, কিছু দিন ধরেই গুঞ্জন চলছে, নতুন এক সম্পর্কে জড়িয়েছেন শ্রীলেখা। যদিও কার সঙ্গে সম্পর্ক, তা স্পষ্ট নয়। কিন্তু এবার শ্রীলেখা নিজেই স্বীকার করলেন তার নতুন সম্পর্কের কথা।

নতুন ছবি নিয়ে এক সাক্ষাৎকারে সময় তার সম্পর্কের বিষয়ে বেশ খোলা মেলা ভাবেই বলেছেন।

শ্রীলেখা বলেন, সত্য-মিথ্যা জানি না। তবে আমার থেকে বয়সে ছোট এক বিশেষ বন্ধু আছে। ওর সঙ্গে কাজও করছি কিন্তু মাঝেমধ্যেই ওকে ফোন থেকে বা জীবন থেকেও ব্লক করে দিই!

তিনি বলেন, ওর সঙ্গে যখন ঘনিষ্ঠ হই, তখন আমার স্পেস প্রব্লেম হয়। বিয়ে তো করব না, এটা কনফার্ম। প্রথম থেকেই জানি, এ সম্পর্কের কোনো ভবিষ্যৎ নেই। তবে একটা মায়া আছে, ভালবাসা আছে। কিন্তু ২০ বা ৩০ বছর বয়সে যেটা ছিল সেই প্রেম এখন আর নেই। তবে ছেলে বন্ধু কম বয়সী হলে স্বাদটা একটু ভিন্ন হয়।

তবে নতুন এই প্রেমিক সম্পর্কে কিনা এমন প্রশ্নে শ্রীলেখা জানান, ওর বয়সটা কম, ইমোশন অনেক বেশি। ওর ব্যাপারটা অনেক বেশি প্রকট, বয়সের কারণে। ওই বয়সে আমার এক্স হাজব্যান্ডের জন্য যে আকুতিটা ছিল সেটা সে আমার মতো করে রেসিপ্রোকেট করতে পারত না।

তবে প্রেম বিষয়টা এখন ইলিউশন জানিয়ে তিনি বলেন, ঠিক একই ভাবে আমি এখন ওর সেই আকুতিটা হয়তো রেসিপ্রোকেট করতে পারি না। এটা একটা অদ্ভুত ভিসিয়াস সার্কেল। আসলে প্রেম বিষয়টাই এখন ইলিউশন আমার কাছে।

আর পড়তে পারেন