শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রলীগের সভাপতি আহতের ঘটনায় নাঙ্গলকোটে রেলপথ এক ঘন্টা অবরুদ্ধ করেছে ছাত্রলীগ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৪, ২০১৮
news-image

কামাল হোসেন জনিঃ
কুমিল্লার নাঙ্গলকোট রেলপথে অগ্নিসংযোগ করে প্রায় এক ঘন্টা ধরে রেলপথ অবরোধ করে রাখে উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা। এ ঘটনায় ঢাকা থেকে চট্টগ্রামী কর্ণফুলি এক্সপ্রেস ঘটনাস্থলে আটকে ছিল। এছাড়া হাসানপুর এলাকায় ঢাকাগামী মহানগর গৌধুলী আটকে ছিল।

রবিবার (৪ মার্চ) বিকেল ৪ টা থেকে রেলপথ অবরোধ করে ছাত্রলীগ নেতাকর্মীরা। বিকেল ৫ টায় থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নেতাকর্মীদের রেলপথ থেকে সরিয়ে আনেন।

স্থানীয় সূত্র জানায়, দুপুর দেড়টায় উপজেলার নাঙ্গলকোট বাজারের একটি রেস্টুরেন্টে ঢুকে চায়নিজ কুড়াল দিয়ে ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমনকে কুপিয়ে আহত করে ছাত্রলীগের অপর গ্রুপ। তারপর আহত সুমনকে নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া যায়। ঘটনার পর বাজারের দোকানপাট বন্ধ করে দেওয়া হয়। এ ঘটনার জের ধরে উপজেলা ছাত্রলীগ নেতা মিশুর বাড়িতে হামলা করে আহত ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমনের নেতাকর্মীরা। এরপর বিকেল ৪ টায় রেলপথ অবরোধ করে  বিক্ষুদ্ধ ছাত্রলীগ নেতাকর্মীরা ।  এরপর বিকেল ৫ টায় থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে রেলপথে অবস্থানরত নেতাকর্মীদের বুঝিয়ে রেলপথ থেকে সরিয়ে আনেন। ঘটনাস্থলে আটকে থাকা ঢাকা থেকে চট্টগ্রামী কর্ণফুলি এক্সপ্রেস সোয়া ৫ টায় ঘটনাস্থল ত্যাগ করেছে।

নাঙ্গলকোট থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ আশরাফ জানান, আমরা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। ট্রেন চলাচল শুরু হয়েছে।

আর পড়তে পারেন