বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ছাত্রদলের দুই কমিটি থেকে ১১ নেতাকর্মীর পদত্যাগ, বিএনপি অফিস ভাংচুর

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৫, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা মহানগর ও দক্ষিণ জেলা ছাত্রদলের আংশিক কমিটি গঠনের পরপরই একই দিন রাতে কুসিক মেয়র মনিরুল হক সাক্কু সমর্থিত ৬ জন ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশীদ ইয়াছিন গ্রুপ সমর্থিত ৫ জনসহ ১১ জন প্রত্যাশিত পদ না পাওয়ায়ে নগরীর কান্দিরপাড়ের জেলা বিএনপির পার্টি অফিসে সাংবাদিক সম্মেলন করে পদত্যাগ করেছেন । পরে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা পার্টি অফিসের চেয়ার-টেবিল ভাংচুর করেন।

মঙ্গলবার (৫ জুন) রাত সোয়া ৯ টায় তারা পদত্যাগ করেন। এর আগে বিকেলে কমিটি ঘোষণা করা হয়।

কুসিক মেয়র মনিরুল হক সাক্কু গ্রুপের যারা পদত্যাগ করেছেন তারা হলেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আসিফ ইকবাল ফারিয়াল ও সাংগাঠনিক সম্পাদক শরিফ উদ্দিন বাহার এবং কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক সার্কিট, সহ-সভাপতি আরিফুর রহমান সুমন, জামাল হোসেন নয়ন ও সাংগাঠনিক সম্পাদক মোঃ সাইফুদ্দিন।

এছাড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশীদ ইয়াছিন গ্রুপ সমর্থিত ৫ জন প্রত্যাশিত পদ না পাওয়ায় পদত্যাগ করেছেন। তারা হলেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি তুষার পাল, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শিবলু এবং জেলা দক্ষিণ ছাত্রদলের সহ-সভাপতি শরিফুল ইসলাম সওদাগর,যুগ্ম সম্পাদক রায়হান চৌধুরী ও যুগ্ম সম্পাদক ইরফানুল হক বাবু ।

আর পড়তে পারেন