শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক আটক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২১, ২০২১
news-image

ডেস্ক রিপোর্টঃ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এক মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসাশিক্ষক আবু মুসাকে (২৫) আটক করেছে পুলিশ। শনিবার (২০ মার্চ) বিকেলে পোয়ামারি গ্রামের হাফিজিয়া মাদ্রাসা ও হেফজখানায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষক আবু মুসা একই উপজেলার বেলগাছি ইউনিয়নের বেলগাছি রথখোলা পাড়ার মৃত জামাল উদ্দিনের ছেলে।

এ বিষয়ে ভুক্তভোগী শিশুর বাবা বলেন, আমার ছেলে পোয়ামারি দক্ষিণপাড়ার হাফিজিয়া মাদ্রাসা ও হেফজখানার ছাত্র। শনিবার বিকেলে বাড়িতে এসে ছেলে কাঁদতে কাঁদতে যৌন নির্যাতনের কথা বলে। সে বলে, মাদ্রাসার হুজুর আবু মুসা জোর করে পায়ুপথ দিয়ে শারীরিক সম্পর্ক করেছে। আমি দিশেহারা হয়ে ৯৯৯ এ ফোন দিয়ে প্রশাসনের সহায়তা চাই।

এ বিষয়ে গ্রামের সাধারণ মানুষের সঙ্গে কথা বলে জানা যায়, ঘটনা ঘটার পর বিষয়টি গোপন থাকলেও সন্ধ্যায় ঘটনাটি ছড়িয়ে পড়ে। রাতে গ্রামের মানুষ ওই শিক্ষককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

আলমডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপারেশন দেবব্রত রায় বলেন, আমরা ফোন পেয়ে ফোর্স নিয়ে যায়। পরে জনতার হাতে আটক হাফেজ আবু মুসাকে থানায় নিয়ে আসি। তিনি বর্তমানে থানা হেফাজতে রয়েছেন। তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলাৎকারের ঘটনা স্বীকার করেন। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার এখনো কোনো মামলা থানায় করেনি। রোববার (২১ মার্চ) ভুক্তভোগীর পরিবার মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন