শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রাম মহাসড়কে ইয়াবা পাচাঁরকালে প্রায় ২১ হাজার ইয়াবাসহ কাভার্ডভ্যান আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৪, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানযোগে ইয়াবা পাঁচারকালে ২১ হাজার ৩৫০ পিস ইয়াবা ও নগদ অর্থসহ দুই মাদক পাচাঁরকারিকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১ এর সিপিসি-২ সদস্যরা। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ইনসাফ কার্গো সার্ভিসের কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়।

সোমবার (২৪ আগষ্ট) ভোররাতে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের চৌদ্দগ্রামের কাশিপুর এলাকার ফুড প্যালেস এর সামনে এ অভিযান পরিচালনা করে।

দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ ।

আটককৃতরা হলেন, ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ব্রাহ্মণকান্দা গ্রামের মৃত হাসেম মোল্লার ছেলে মোঃ আরিফ মোল্লা (২৬) ও হাটঘাটা গ্রামের মোঃ দুলাল খাঁন এর ছেলে মোঃ শাকিল খাঁন (১৯)।

কুমিল্লা র‌্যাব-১১ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গভীর রাতে চৌদ্দগ্রামের ফুড প্যালেস এর সামনে চেকপোস্ট স্থাপন করে। চেকপোস্টে চট্টগ্রাম হতে ঢাকাগামী সন্দেহভাজন একটি কাভার্ড ভ্যান তল্লাশী করে ২১ হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৩ হাজার ৪ শত টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৬৫ লক্ষ টাকা।

আটককৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা পরস্পর যোগসাজশে অভিনব কৌশলে দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কমান্ডার মেজর নাজমুস সাকিব বিষয়টি নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন