বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে সাবেক রাষ্ট্রপতি এরশাদের কুলখানি স্মরনসভা ও মিলাদ অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৪, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চৌদ্দগ্রামে জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর কুলখানি স্মরণসভা ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পাটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও শুভপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আলমগীর কবির মজুমদারের আয়োজনে বুধবার বিকালে চৌদ্দগ্রাম পাশাকোট দারুচ্ছুন্নাত জামিয়া দীনিয়া মাদ্রাসা মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি। প্রধান বক্তা ছিলেন জাতীয় পাটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও শুভপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আলমগীর কবির মজুমদার।

উপজেলা জাতীয় পাটির আহবায়ক মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের সভাপতিত্বে ও জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় নেতা নেতা নজরুল ইসলাম বাবরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান মো: আব্দুস সোবহান ভূইয়া হাসান, ভাইস চেয়ারম্যান বাহার উদ্দিন, উপজেলা জাতীয় পাটির সদস্য সচিব এরশাদ উল্লাহ, শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, শুভপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, কালিকাপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান জাফর আহম্মেদ, বাতিসা ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু, ,জেলা ছাত্রসমাজের সভাপতি মিজানুর রহমান, উপজেলা যুব সংহতির আহবায়ক উবায়েদ পাটোয়ারী, ছাত্র সমাজের জেলা সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল, উপজেলা সদস্য সচিব আব্দুল্লাহ আল মহসিন, জাতীয় পাটি নেতা দেলোয়ার হোসেন পাটোয়ারী, সাইফুল মেম্বার, আফাজ উদ্দিন মেম্বার, আলী হোসেন মাষ্টার, আইয়ূব আলী ভেন্ডারসহ অন্যান্যরা।

এসময় জাতীয় পার্টি, যুব সংহতি, ছাত্র সমাজ ও শ্রমিক পাটির বিপুল সংখ্যক নেতাকর্মীসহ উপজেলার বিভিন্নস্তরের হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন। পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর কুলখানি স্মরণসভা শেষে তাঁর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

আর পড়তে পারেন