শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে মাদক তৈরির সরঞ্জামসহ মাদক ব্যবসায়ি আটক!

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৫, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টার ঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক তৈরির সরঞ্জামসহ কথিত সাংবাদিক অশ্রু আহমেদ প্রকাশ শামীমকে আটক করেছে র‌্যাবের একটি দল। শামীম(৩৫) আলকরা ইউনিয়নের বুড়নকরা গ্রামের উত্তর পাড়ার শাহ আলম ফরায়েজীর ছেলে।

মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি কোম্পানী-২ কুমিল্লার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার শেখ বিল্লাল হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বুড়নকরা গ্রামের ফরায়েজী ডেইরী এন্ড পোল্ট্রি খামারের অফিসে অভিযান পরিচালনা করে শামীমকে আটক করা হয়। পরে অফিসের গোপন কক্ষ থেকে বিপুল পরিমাণ মাদক তৈরির সরঞ্জাম চিনির সিরাপ, ফ্লেভার, ঘন চিনি, রং, স্পিরিট, খালী বোতল, বোতলের কর্ক, লেভেল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে শামীম জানায়, বিশেষ পন্থায় বিভিন্ন ধরনের মাদক তৈরী করে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। পোল্ট্রি ব্যবসার আড়ালে সে প্রকৃতপক্ষে মাদক তৈরী ও গোপনে তা বিক্রি করে থাকে। এছাড়াও তার কাছে একটি পত্রিকার আইডি কার্ড পাওয়া যায়।

স্থানীয়রা অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে শামীম সাংবাদিক পরিচয় দিয়ে পোল্ট্রি ব্যবসার অন্তরালে মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। ফেনী ও নোয়াখালী থেকে তার কাছে যুবকরা মাদক সেবনের জন্য আসতো। তাকে আটক করায় র‌্যাবকে ধন্যবাদ জানান তারা।

আর পড়তে পারেন