মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে পুলিশ কর্মকর্তার বাড়িতে হামলা- ভাংচুর, আহত ৭

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৯, ২০২১
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে সিলেটে কর্মরত পুলিশ কর্মকর্তার চৌদ্দগ্রামস্থ গ্রামের বাড়িতে হামলা-মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটে।

এসময় পুলিশ সুপারের ভাই সাইফুল ইসলাম সবুজসহ কম পক্ষে ৭ জন আহত হয়েছে। এঘটনায় চৌদ্দগ্রাম থানায় শরিবার রাত সাড়ে ১১টার দিকে ঘোলপাশা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কাজী জাফরসহ ৮ নাম উল্লেখ করে ও ২০/২৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে ছাত্রলীগ নেতা শেখ কামাল বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আওয়ামীলীগের একটি অংশ র‌্যালী শেষে নেতা-কর্মীরা রবিবার সন্ধ্যার দিকে সিলেটে কর্মরত পুলিশ কর্মকর্তার গ্রামের বাড়ি চৌদ্দগ্রামের ধনুসাড়া গ্রামে একত্রিত হয়ে দলীয় বিষয়াদি নিয়ে আলোচনাকালে ক্ষিপ্ত একাংশের নেতা-কর্মীরা দেশিয় অস্ত্রসহ স্থানীয় ইউপিসদস্য বেলালের নেতৃতে অতর্কিতভাবে হামলা চালায়। এতে ওই পুলিশ কর্মকর্তার ভাই সাইফুল ইসলাম প্রকাশ সবুজ, শেখকামাল ও শাহ নেওয়াজসহ অন্তত ৭ জন আহত হয়।

এসময় ৬টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছেবলে মামলায় অভিযোগ করা হয়।এঘটনায় শনিবার রাত সাড়ে ১১টার দিকে ঘোলপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ কামাল বাদী হয়ে ওই ইউনিয়নের চেয়ারম্যান কাজী জাফর আহমেদ, তার শ্যালক মাসুম বিল্লাহ, ইউপি সদস্য বেলাল হোসেন, আবুল কালাম, মাষ্টার মহিউদ্দিন, রাকিব হোসেন, সৈকত হোসেন ও মাসুম কবির মজুমদারসহ অজ্ঞাত আরো ২০/২৫ জনকে আসামি করে চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করেন।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, চেয়ারম্যান কাজী জাফর আহমেদের শ্যালক মাসুম বিল্লাহর বিরুদ্ধে পুলিশ এসোল্ট, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে ৬টি মামলা রয়েছে। এদিকে এসব ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।

 

আর পড়তে পারেন