শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে পুলিশি বাঁধা উপেক্ষা করে ছাত্রদলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১০, ২০১৭
news-image

মোঃ বেলাল হোসাইন, চৌদ্দগ্রামঃ  ঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশী বাঁধা উপেক্ষা করেই ইফতার মাহফিল সম্পন্ন করেছে উপজেলার কনকাপৈত ইউনিয়ন ছাত্রদল। পূর্ব নির্ধারিত কনকাপৈত হাইস্কুল মাঠে কর্মসূচী অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পূর্ব অনুমতি না নেওয়ার অভিযোগে কনকাপৈত ফাঁড়ি পুলিশ ইউনিয়ন ছাত্রদলের ইফতার মাহফিলে বাঁধা প্রদান করেন। তাৎক্ষনিকভাবে ইউনিয়নের হিংগুলায় পরে ছাত্রদল ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন করে। উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম ছুট্রুর সভাপতিত্বে উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক গিয়াসউদ্দিন ফিরোজ। চিওড়া কলেজ ছাত্রদলের সভাপতি দেলোয়ার হোসেন মাছুমের পরিচালনায় উক্ত ইফতার ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন কুমিল্লা জেলা বিএনপি’র সিনিয়র সদস্য এডভোকেট হুমায়ুন পাটোয়ারী, জেলা যুবদল নেতা রাসেল আহমেদ মজুমদার, উপজেলা যুবদলের সেক্রেটারী নাজমুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারী গাজী কবির হোসেন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জিয়াউল হক জিয়া, উপজেলা কৃষক দলের সদস্য সচিব হাসান শাহরিয়ার খাঁ , উপজেলা ছাত্রদল নেতা আবু বক্কর, তোফায়েল হোসেন জুয়েল, সোহেল আরমান, এম দিদার, ছাত্রদল নেতা মো ঃ হানিফ, পৌর যুবদল নেতা কামাল হোসেন প্রমুখ।
ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা পূর্ব নির্ধারিত স্থানে পুলিশি বাঁধার সমালোচনা করে বিরোধী কোন দলকে দায়ী না করে বর্তমান সরকারের এজেন্ডা বাস্তবায়নে নিয়োজিত দলের সুবিধাবাদী এক নেতাকে ইঙ্গিত করেন। ছাত্রদল নেতৃবৃন্দ হুঁশিয়ার উচ্চারণ করে আরও বলেন, বিভিন্ন ইউনিয়নে ছাত্রদলের ইফতার মাহফিলে ধারাবাহিকভাবে বাধা প্রয়োগের ফলাফল ভালো হবে না। ছাত্রদলের একটি কর্মী বেঁচে থাকতেও কুচক্রী মহল কর্তৃক চৌদ্দগ্রামে বিএনপি’র অগ্রযাত্রাকে বাঁধা দেওয়ার এ প্রয়াস সফল হতে দেওয়া হবে না।
পুলিশি বাঁধার বিষয়ে কনকাপৈত ফাঁড়ি থানার এসআই জসিম জানান, পূর্ব অনুমতি না নেওয়ায় বিশৃঙ্খলা সৃষ্টির আশংকায় ছাত্রদলের ইফতার মাহফিলে বাঁধা প্রয়োগ করা হয়।

আর পড়তে পারেন