শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে নারী ও শিশুসহ ১৫ জনের করোনা শনাক্ত, সর্বমোট আক্রান্ত ২৮

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩০, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে একদিনে নারী ও শিশুসহ ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে চৌদ্দগ্রামে সর্বমোট ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে তিন পরিবারের রয়েছে দশজন।

নতুন আক্রান্তরা হচ্ছেন-উপজেলার আলকরা ইউনিয়নের পূর্ব ডেকরা গ্রামের আনোয়ারা বেগম (৬৭), রোকেয়া বেগম (৫৮), লিয়াকত উল্লাহ (৫০), সেতারা ইয়াসমিন, বাতিসা ইউনিয়নের কালিকসার গ্রামের রুপা খন্দকার (৩২), এসএম তাহমিদ (১৩), তুসি (০৭), তুহি (২), পারভিন (২৬), তানহা (৭), গুনবতী ইউনিয়নের বুধড়া গ্রামের ওসমান গণি (২২), ইয়াসিন (৩৬), আনাস (৬), আঁখি (২৩), চিওড়া ইউপি সচিব রুহুল আমিন (৫০)। গত মঙ্গলবার (২৬ মে) তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিলো। পরীক্ষা শেষে ৩০ মে (শনিবার) রিপোর্ট পজেটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. হাসিবুর রহমান বলেন, আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেছেন।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ পর্যন্ত ৪৭০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ৩৬৬ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ২৮ জন। তার মধ্যে ২ জন সুস্থ্য হয়েছেন।

আর পড়তে পারেন