শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে গ্রামবাসীর উদ্যোগে সাংবাদিক খায়রুল আহসান মানিক সংবর্ধিত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৩, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টার ঃ কুমিল্লার চৌদ্দগ্রামে বার্তা সংস্থা  ইউএনবি’র বেষ্ট অ্যাওয়ার্ডপ্রাপ্ত  সাংবাদিক খায়রুল আহসান মানিককে সংবর্ধনা প্রধান করা হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারী) সকালে তার জন্মস্থান উপজেলার চিওড়া ইউনিয়নবাসী ও সাক্ছি সৈয়দ বাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রফেসর মোঃ আবদুস সালাম। বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ জসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক শামছুদ্দিন আহমেদ সেলিম, সুপ্রীমকোর্টের আপিল বিভাগের এ্যাডভোকেট আব্দুল মান্নান ভূঁইয়া, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ভ.ম. আফতাবুল ইসলাম, সংবর্ধনা কমিটির আহবায়ক সৈয়দ মকবুল আহাম্মদ, চিওড়া ইউনিয়নের চেয়ারম্যান একরামুল হক, সুপ্রীমকোর্টের আইনজীবি লিংকন, যুবলীগ নেতা জিয়াউর রহমান শিপন প্রমুখ।

এটিএন বাংলার কুমিল্লা প্রতিনিধি ও জেলার বরণ্য সাংবাদিক খায়রুল আহসান মানিকের সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ছাড়াও কুমিল্লা জেলার এবং চৌদ্দগ্রাম উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন