শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে আওয়ামী লীগের একক প্রার্থী হাসান ভূঁইয়া

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৪, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টার ঃ

আসন্ন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় একক প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস সোবহান ভূঁইয়া হাসানের নাম কেন্দ্রে পাঠিয়েছে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগ। গত ২ ফেব্রুয়ারী শনিবার জেলা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি, সাধারণ সম্পাদকের স্বাক্ষরের পরে দলের সভানেত্রীর কার্যালয়ে প্রেরণ করা হয়। তবে ভাইস চেয়ারম্যান পদে এখনও কারো নাম প্রস্তাব কিংবা মনোনয়ন করা হয়নি বলে জানা গেছে।

উল্লেখ্য দলীয় প্রার্থী চূড়ান্ত করণের লক্ষ্যে গত ২৮ জানুয়ারী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় চেয়ারম্যান পদে ৭ জন, উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৮জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জনসহ মোট ২০ জন প্রার্থী আবেদন করেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুস সোবহান ভূঁইয়া হাসান আবারো দলীয় মনোনয়ন দেয়ায় সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপিসহ পৌরসভার মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞাতা প্রকাশ করেন এবং অতীতের ন্যায় আগামী দিনেও যেন মুজিবুল হক এমপি’র পাশে থেকে চৌদ্দগ্রামবাসীর খেদমত করার সুযোগ দান ও দোয়া কামনা করেন।

আর পড়তে পারেন