শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামের পাঁচরা জনকল্যাণ সংস্থা’র ১০ বছর পূর্তিতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৪, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টার ঃ

কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার পাঁচরা জনকল্যাণ সংস্থা’র ১০ বছর পূর্তিতে পিএসসি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, গরীব ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী ও অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার পাঁচরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মিজানুর রহমান। চৌদ্দগ্রাম এইচ জে মডেল হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক সামছুল হক বিএসসির সভাপতিত্বে, সংস্থা’র প্রতিষ্ঠাতা সভাপতি নুর মোহাম্মদ সুমন ও সাধারন সম্পাদক কামরুল হাসান মুরাদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ রেজা, পাঁচরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হালিমা বেগম, চৌদ্দগ্রাম বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য ইদ্রিস মিয়াজী, এডভোকেট শহিদুল্লাহ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ সেবক ক্বারী সামছুল হক, জাহাঙ্গীর হোসেন, দেলোয়ার হোসেন, মাহবুব হোসেন, কবির হোসেন, আলমগীর হোসেন, মোঃ অপু, পাঁচরা জনকল্যান সংস্থা’র সদস্য শহিদ উল্লাহ, শাহাদাত হোসেন, ফরিদ, লোকমান হোসেন, আলমগীর, সাগর, খোকন, আমিন, মীর হোসেনসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

পাঁচরা জনকল্যাণ সংস্থা প্রতিষ্ঠার পর থেকে গরীব-অসহায় মানুষের পক্ষে কাজ করে যাচ্ছে। প্রবাসী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিদের অনুদান নিয়ে সঠিকভাবে জনকল্যানমুলক কাজ করায় অতিথিবৃন্দ পরিচালনা কমিটিকে ধন্যবাদ জানান।

আর পড়তে পারেন