শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামের কনকাপৈত, কালিকাপুর ও কনকাপৈত কলেজ শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৫, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টার ঃ

সারাদেশে কমিটি গঠনের চলমান প্রক্রিয়ার অংশ হিসেবে শনিবার (১৪ জুলাই) চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর, মুন্সিরহাট ইউনিয়ন ও কনকাপৈত কলেজ শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন করা হয়েছে।

চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. তৌফিকুল ইসলাম সবুজ ও যুগ্ম আহবায়ক কাউছার হানিফ এর যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়। কনকাপৈত ইউনিয়নের ঘোষিত কমিটিতে মো. আব্দুল্লাহ আল ফরিদকে সভাপতি ও ইসমাইল হোসেন শাকিলকে সাধারণ সম্পাদক করা হয়। ৬ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলো; সহ-সভাপতি মো. রাফসান আল ফকরুল রকি, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হাছান প্রভাত, সাংগঠনিক সম্পাদক গাজী মো. শাহ আলম ও মো. আব্দুর রকিব ভূঁইয়া।

অনুমোদনকৃত  কালিকাপুর ইউনিয়নের কমিটিতে সভাপতি মোঃ সাইফুল ইসলাম মজুমদার, সাধারন সম্পাদক সোহাগ মাহমুদ। ৯ সদস্য বিশিষ্ট কালিকাপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটির অন্য সদস্যরা হলো; সহ-সভাপতি শাহাদাত মজুমদার রুবেল, জাকারিয়া মজুমদার, সাইফুল ইসলাম সুমন। যুগ্ন সাধারন সম্পাদক নুর হোসেন রবি, ইমরান হোসেন। সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ, ফয়সাল আগমেদ নিরব। অনুমোদনকৃত কনকাপৈত আলহাজ্ব নুর মিয়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের

কমিটিতে সভাপতি মোঃ তহিদুল ইসলাম ফাহিম, সাধারন সম্পাদক মোঃ ইকরাত হোসেন তুতুল। এই কমিটির সদস্য সংখ্যা ২জন। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, কমিটি অনুমোদন পরবর্তী এক সপ্তাহের মধ্যে প্রত্যেকটি অনুমোদনকৃত নতুন কমিটি ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।

চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. তৌফিকুল ইসলাম সবুজ ও যুগ্ন আহবায়ক কাউছার হানিফ জানান, মাননীয় রেলপথমন্ত্রী মুজিবুল হকের নির্দেশে ইতিমধ্যেই ৩টি কমিটি অনুমোদন প্রদান করা হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যে বাকী ইউনিয়ন ও কলেজ শাখার কমিটিগুলোও অনুমোদন প্রদান করা হবে।

 

আর পড়তে পারেন