শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনা বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ ৩ অস্ত্র ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩১, ২০১৮
news-image

 

শরীফুল ইসলাম,চান্দিনা ঃ
কুমিল্লার চান্দিনায় বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলিসহ তিন অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লা ডিবি পুলিশ।

মঙ্গলবার (৩০ অক্টোবর) ভোর সাড়ে ৫ টার সময় চান্দিনা উপজেলার বাড়েরা বাজার সংলগ্ন স্থানে অভিযান চালিয়ে ২ জনকে এবং দুপুরে অভিযান চালিয়ে আরও একজনকে আটক করে কুমিল্লা ডিটেকটিভ ব্রাঞ্চ (ডিবি) পুলিশ।

৩০ অক্টোবর মঙ্গলবার ভোর সাড়ে ৫ টার সময় চান্দিনা উপজেলার বাড়েরা বাজার সংলগ্ন স্থানে অভিযান চালিয়ে ২ জনকে এবং দুপুরে অভিযান চালিয়ে আরোও একজনকে আটক করে কুমিল্লা ডিটেকটিভ ব্রাঞ্চ( ডিবি) পুলিশ।

আটককৃতরা হলেন:- চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের মৃত আব্দুস সালামের ছেলে স্বপন হাসান (৩৯) ও শংকর চন্দ্র শীলের ছেলে স্বদেশ চন্দ্র শীল(২৬) এবং কুমিল্লা কোতোয়ালি থানা সীমরাই গ্রামের মফিজুল ছেলে রিয়াজুল ইসলাম হৃদয়( ৩৫)।

রাত সাড়ে ১১টায় কুমিল্লার ডিবি পুলিশের অফিসার ইনচার্জ( ওসি) মো নাসির উদ্দিন মৃধা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডিবি পুলিশের উপ-পরিদর্শক এস,আই শরীফুল ইসলাম খান, এস আই নুরু উদ্দিন, এএসআই টিপু সুলতান, সহকারি উপ-পরিদর্শক এএসআই মীর সিরাজুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে কুমিল্লার চান্দিনা উপজেলার বাড়েরা বাজার সংলগ্ন স্থান থেকে ৭.৬২২ বোরের একটি বিদেশি পিস্তল ও ৪ রাউন্ড গুলিসহ স্বপন ও স্বদেশকে আটক করে।

পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী দুপুরে কুমিল্লা থেকে হৃদয় কে আটক করা হয়েছে। এ ঘটনায় চান্দিনা থানায় অবৈধ অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামছুল ইসলাম জানান, ডিবি পুলিশের এজারের ভিত্তিতে অস্ত্র আইনে একটি মামলা গ্রহণ করা হয়েছে। এ ঘটনার তদন্ত সাপেক্ষে অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন