শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ৯ম শ্রেণির ছাত্রী অপহরণের ঘটনায় মামলা; ৪ আসামী জেলহাজতে

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৬, ২০১৯
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনা ঃ

কুমিল্লার চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের ভোরকান্দি গ্রাম থেকে নবম শ্রেণির একজন ছাত্রীকে ফিল্মি স্টাইলে অপহরণ করে সন্ত্রাসীরা। ওই ঘটনায় অপহৃত ছাত্রীর মামা রেনু মিয়া বাদী হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে ৪ জন আসামীকে গ্রেফতার করে চান্দিনা থানা পুলিশ। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) আসামীদের কুমিল্লার ৬নং আমলী আদালতে হাজির করলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

আসামীরা বর্তমানে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে রয়েছে। তারা হলেন- পানিপাড়া গ্রামের মৃত সামছুল হকের ছেলে মো. মান্নান (৪৫), মো. রফিক এর ছেলে নোমান (২৬), মৃত আঃ রব এর ছেলে মো. রিয়াজ মোর্শেদ বাপ্পি (২৭) ও মো. হান্নান এর ছেলে দুলাল (৩০)। এর আগে গত শনিবার (২০ এপ্রিল) রাতে মাইজখার ইউনিয়নের পানিপাড়া গ্রামের হারুনুর রশিদ এর ছেলে মো. শাকিল (২২) এর নেতৃত্বে প্রায় ২০ জনের সন্ত্রাসীদল চাপাতি, ছুরি, হকিস্টিক নিয়ে পার্শ্ববর্তী ভোমরকান্দি গ্রামের প্রবাসী বশিরুল ইসলাম এর বাড়িতে গিয়ে তার মেয়ে ফাহিমা আক্তার তামান্নাকে গলায় ছুরি ধরে অপহরণ করে। ফাহিমা ভোমরকান্দি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী। তার শ্রেণি রোল নং-১৬। পরে ওই রাতেই স্থানীয়দের সহযোগীতায় ফাহিমাকে উদ্ধার করা হয়।

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মো. আবুল ফয়সল জানান, ‘মামলার প্রেক্ষিতে আমরা চার জন আসামীকে গ্রেফতার করি। আসামীদের প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড চেয়েছিলাম। বিজ্ঞ আদালত রিমান্ড নামঞ্জুর করে আসামীদের জেল হাজতে প্রেরণ করেন।’

আর পড়তে পারেন