শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ৪ হাজার ইয়াবাসহ ডিবি পুলিশের সহকারি উপ-পরিদর্শক আটক

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৫, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চান্দিনা উপজেলায় ৪ হাজার পিস ইয়াবাসহ নাছির উদ্দিন (৩৮) নামে ডিবি পুলিশের এক সহকারি উপ-পরিদর্শক (এ.এস.আই) ও কাউসার (২৮) নামে তার এক সহযোগিকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

মঙ্গলবার (২৪ এপ্রিল) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়।

আটক নাছির উদ্দিন কুমিল্লার চান্দিনা উপজেলার কিরনখাল ইউনিয়নের দোতলা গ্রামের নূরু মিয়ার ছেলে। সে রাঙ্গামাটি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এ.এস.আই) পদে চাকুরীরত আছেন। অপর সহযোগি কাউসার কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার প্রতাপপুর গ্রামের বাসিন্দা।

চান্দিনা থানা পুলিশের একটি সূত্র জানায়, মহাসড়কের অভিযানের সময় মোটরসাইকেল যোগে দুই জন চান্দিনার দিকে আসছিলেন। এসময় সন্দেহজনক অবস্থায় তার দেহ তল্লাশি করে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও আটক করে করা হয়।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, ঘটনার পরপর নাছির উদ্দিন তার পরিচয় আড়াল করে। বিভিন্ন সূত্রে আমরা তার পরিচয় নিশ্চিত হওয়ার পর সে তার পরিচয় স্বীকার করে। খোঁজ নিয়ে জানা যায়, সে বর্তমানে রাঙ্গামাটি জেলা গোয়েন্দা শাখায় কর্মরত আছে। বুধবার সকালে তাকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, ইয়াবা পাচারে আটক পুলিশ কর্মকর্তার কাছ থেকে আরো তথ্য নেওয়া হচ্ছে। এরপরে আদালতে প্রেরণ করা হবে।

আর পড়তে পারেন