শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় স্কুল ছাত্র রাব্বি হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৮, ২০১৮
news-image

চান্দিনা প্রতিনিধিঃ
চান্দিনায় স্কুল ছাত্র গোলাম রাব্বি (১৬) হত্যাকারীদের ফাঁসির দাবীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

বুধবার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা-বাগুর বাস স্টেশন এলাকায় ওই মানববন্ধন করে তারা। পরে একটি বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সহ চান্দিনা বাজার এলাকা প্রদক্ষিণ করে তারা।

এসময় তারা রাব্বি হত্যায় জড়িত ও মামলার আসামী মনির, শাহিন, সাগর ও সালাম সহ হত্যাকান্ডে জড়িত খুনিদের দ্রুত ফাঁসির দাবী জানান তারা।

প্রসঙ্গত, গত ২৭ আগষ্ট রাতে চান্দিনা পালকি সিনেমা হলের সামনে চান্দিনার বেলাশহর গ্রামের মনির এর সাথে ঝগড়া হয় পাশ্ববর্তী বাগুর গ্রামের বাসিন্দা দশম শ্রেণীর স্কুল ছাত্র রাব্বির। এসময় মনির তাকে হত্যার করার হুমকি দেয়। ২৮ আগষ্ট রাত ১০টায় রাব্বিকে ফোন করে বাড়ি থেকে বের করে আনে চান্দিনার মহারং গ্রামের শাহিন (২৮)। তারপর থেকে রাব্বির আর কোন খোঁজ পাওয়া যায়নি। দুই দিন পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বাগুর গ্রামের একটি খালের ঝোপ থেকে নিহতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের মা আনোয়ারা বেগম বাদী হয়ে মনির, শাহিন, সাগর, আব্দুস সালাম সহ পাঁচজনের নাম উল্লেখ করে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করে। ওই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে মামলার অন্যতম আসামী মনির হোসেন সহ চারজনকে আটক করে পুলিশ।

মনির হোসেন চান্দিনার বেলাশহর গ্রামের মৃত মোসলেহ উদ্দিন এর ছেলে, শাহিন মহারং গ্রামের মৃত অহিদ মিয়ার ছেলে, আনোয়ার হোসেন সাগর মহিচাইল গ্রামের মোহর আলীর ছেলে, আব্দুস সালাম দেবিদ্বারের বাগুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ।

আর পড়তে পারেন