বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় রাসেল এর আত্মহত্যা নিয়ে ধুম্রজাল

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টার।
নিজ ঘরের ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস, দুই পা মাটিতে ভর করে আছে এমন অবস্থায় রাসেল (১৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে চান্দিনা থানা পুলিশ। রহস্য জনক এমন আত্মহত্যার ঘটনায় স্থানীয় জনমনে এবং পুলিশ প্রশাসনে ধু¤্রজাল বিরাজ করছে।
বুধবার (৩ আগষ্ট) দুপুরে চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের নিজ বসত ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রাসেল ওই গ্রামের মৃত আলী আহাম্মদ এর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, তিন বোনের এক মাত্র ভাই রাসেল। এলাকার কিছু ইয়াবা সেবীর সাথে যুক্ত হলে নেশার জগত তাকে গ্রাস করে। গ্রামের একাধিক ইয়াবা ব্যবসায়ীদের সাথেই তার উঠা-বসা ছিল। নেশার টাকার জন্য ইয়াবা ব্যবসায়ীদের সাথে প্রায়ই তার ঝগড়া হতো।
মঙ্গলবার সকাল তার মা অহিদা বেগম তার ছোট বোনকে নিয়ে বেড়াতে গেলে বাড়িতে একাই ছিল রাসেল। খালিঘরে দলবল নিয়ে চলতো ইয়াবা সেবন। বৃহস্পতিবার সকাল থেকে তাকে দেখতে না পেয়ে বাড়ির লোকজন ঘরে ঢুকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার মৃত দেহ দেখে ইউপি চেয়ারম্যান, মেম্বারসহ থানা পুলিশকে অবহিত করে। খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।
নিহতের মা অহিদা বেগম জানান, আমার ছেলে আত্মহত্যা করেনি। তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে।
ইউনিয়ন পরিষদ ওয়ার্ড মেম্বার আব্দুল হালিম জানান, খবর পেয়ে ইউপি চেয়ারম্যানসহ আমি ঘটনাস্থলে যাই এবং নিহতের গলায় ফাঁস লাগানো থাকলেও তার এক পায় মাটিতে এবং অপর পা চেয়ারের সাথে ভর ছিল। এছাড়া তার পায়ের গোড়ালীতে রক্তাক্ত দেখা গেছে। পরিবারের সদস্যসহ উৎসুক জনতার কেউ আত্মহত্যা বলে মানতে রাজি নয়।
এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তা গ্রহণ করা হবে এবং ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন