বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় যুবলীগ নেতার হাতে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৩, ২০১৭
news-image

 

বিশেষ প্রতিনিধিঃ
চান্দিনা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম এর হাতে লাঞ্ছিত হয়েছেন সুহিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান। উপজেলা যুবলীগ পুরাতন কমিটি বিলুপ্ত করে জহিরুল ইসলাম মুন্সিকে আহবায়ক ও সুহিলপুর ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন মুন্সিকে যুগ্ম আহবায়ক করায় এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবলীগ নেতা এ ঘটনা ঘটান বলে জানান স্থানীয় একাধিক সূত্র।


বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে সুহিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমাম হোসেন চান্দিনা বাজারে আসলে সেখানে এলোপাথারী মারধর করেন জাহাঙ্গীর আলম ও তার লোকজন। ঘটনার পর পর স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানেও হামলা চালায় জাহাঙ্গীর।
খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে জাহাঙ্গীর আলমকে আটক করলেও মাত্র এক ঘন্টা পর দলীয় হাই কমান্ডের ফোনে তাকে ছেড়ে দেয় পুলিশ।
এদিকে ওই আহবায়ক কমিটির গঠনের পর কমিটির আহবায়ক জহিরুল ইসলাম মুন্সিকেও একইভাবে লাঞ্ছিত করেন তিনি।
চান্দিনা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগের একাধিক নেতা-কর্মী জানান, জাহাঙ্গীর আলম শুধু জহির বা ইমাম সরকারকেই লাঞ্ছিত করেনি। তার হাতে লাঞ্ছিত হয়েছে আওয়ামীলীগের অনেক নেতা। সাংগঠনিক ভাবে কোন ব্যবস্থা না নেওয়ায় এ পরিস্থিত সৃষ্টি হয়েছে।
নাম প্রকাশ না করা শর্তে জানান, আমরা ইউনিয়ন থেকে উপজেলা সদরে এসে রাজনীতি করি। তার বাড়ি মহারং। চান্দিনা বাজারেই তার অবস্থান। যার কারণে তার লাঠিয়াল বাহিনীর কাছে অন্য সব নেতা-কর্মীরা অসহায়। এমন পরিস্থিতি চলতে থাকলে চান্দিনায় বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা আত্মগোপনে চলে যেতে বাধ্য হবেন।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছির উদ্দিন মৃধা আজকের কুমিল্লাকে জানান, মারধরের ঘটনা ঘটেছে। তবে আমরা তাকে আটক করিনি।

আর পড়তে পারেন